1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বিদেশ গিয়ে পরিবারকে ভালো কিছু দেয়ার প্রত্যাশা ছিল

  • আপডেট সময় রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১, ৯.২২ এএম
  • ১৯৭ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে অভাবের সংসার চলছিল দিনমজুর জাহাঙ্গীর হোসেনের। বিদেশ গিয়ে পরিবারকে ভালো কিছু দেয়ার প্রত্যাশা ছিল তার। কিন্তু তা আর হলো না। সড়ক দুর্ঘটনায় চলে গেলেন না ফেরার দেশে।
রোববার ভোরে রায়পুর-চাঁদপুর সড়কের চরপাতা মোস্তফার দোকানের সামনে দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীর নিহত ও চালকসহ চার যাত্রী গুরুতর আহত হন। ঘাতক ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি থানায় হেফাজতে রাখা হয়েছে।

আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় লোকজন। নিহত জাহাঙ্গীরের মরদেহ ময়নাতদন্ত না করেই রায়পুর সরকারি হাসপাতাল থেকে স্বজনদের কাছে দিয়েছে হাইওয়ে পুলিশ।

জাহাঙ্গীর হোসেন জেলার কমলনগর উপজেলার চরলরেঞ্চ গ্রামের মৃত আবদুস সহিদ ও নুরজাহান বেগমের দ্বিতীয় সন্তান। আহতদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিহতের বড় ভাই ও মামা মাও. রফিক উল্লাহ জানান, দিনমজুর জাহাঙ্গীর হোসেনের স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে অভাবের সংসার। বিদেশ গিয়ে পরিবারকে ভালো কিছু দেয়ার প্রত্যাশা ছিল তার। পরিবারের স্বপ্ন পূরণে আগামী বুধবার দুবাই যাওয়ার কথা ছিল। মেডিকেল শেষে চাঁদপুর হয়ে অটোরিকশায় (যার নং-চাঁদপুর য-১১-৬২১৮) বাড়ি ফিরছিলেন তিনি।

রায়পুর চরপাতা গ্রামের মোস্তফার দোকানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান জাহাঙ্গীর। চালকসহ আহত অন্য চারজনকে সদর হাসপাতাল পাঠানো হয়।

স্থানীয়রা জানান, দ্রুত স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত চারজনকে সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর হাইওয়ে কাউছার আহম্মেদ জানান, পরিবারের আপত্তিতে ময়নাতদন্ত ছাড়াই জাহাঙ্গীরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে মামলার প্রক্রিয়া চলছে। অটোরিকশা ও ট্রাক থানায় হেফাজতে আছে। পলাতক ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com