1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির জনগণের সেবা এবং সন্ত্রাস দমন করুন: পুলিশের প্রতি প্রধানমন্ত্রী বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : ওবায়দুল কাদের যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাংলাদেশে বৈশ্বিক গণমাধ্যম তৈরিতে সহযোগিতা করবে কাতার: তথ্য প্রতিমন্ত্রী স্বাধীন বিচার বিভাগ ও শক্তিশালী সংসদ দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে পারে : প্রধানমন্ত্রী ধর্ম ও দেশের নিরাপত্তার জন্যই আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় : ইঞ্জি. মো. আবদুস সবুর এমপি তিতাসের স্বর্ণের দোকানে ডাকাতি, গ্রেফতার-২ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ভূয়াচক্র….খুব ভয়ঙ্কর

স্ত্রীর সঙ্গে অভিমান করে ছেলেকে হত্যা,বাবা বিষপানে আত্মহত্যার চেষ্টা

  • আপডেট সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১, ৬.৫১ এএম
  • ২৭৬ বার পড়া হয়েছে
স্ত্রীর সঙ্গে অভিমান করে ছেলেকে হত্যা,বাবা বিষপানে আত্মহত্যার চেষ্টা

সিএনএম প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনি উপজেলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে ছেলেকে গলা কেটে হত্যার পর তার বাবা বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

রোববার (২৫ এপ্রিল) রাতে কালকিনি উপজেলার গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রনি পৌর এলাকার ৯নং ওয়ার্ডের গোপালপুর গ্রামের তোফাজ্জেল সরদারের ছেলে ও খৈয়ারভাঙা হাফিজিয়া মাদ্রাসাছাত্র।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, রোববার রাতে মো. তোফাজ্জল হোসেন তার স্ত্রীর সঙ্গে অভিমান করে তার মাদ্রাসা পড়ুয়া ছেলে রনিকে দা দিয়ে গলা কেটে হত্যা করে ঘরের মেঝেতে ফেলে রাখে। তোফাজ্জেল নিজেই বিষপান করে অচেতন অবস্থায় ঘরের মধ্যে পড়ে থাকে।

পরে স্থানীয় লোকজন বিষয়টি দেখতে পেয়ে কালকিনি থানা পুলিশকে খবর দেয়। পুলিশ নিহত ছাত্র রনির মরদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠায়। অসুস্থ অবস্থায় তোফাজ্জেল সরদারকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক রাসেল বলেন, আমরা এসে ছেলেটি ও তার বাবাকে খাটের ওপর একসঙ্গে পেয়েছি। বাবাকে হাসপাতালে পাঠানো হয়েছে।
তবে জেনেছি তোফাজ্জল হোসেন ছেলে হত্যা করে নিজেই বিষপান করে মরতে চেয়েছেন। তবে এ বিষয়ে তদন্ত চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com