1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
নারী জাগরণের মধ্যেই সবাইকে একসঙ্গে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী ডায়াবেটিস রোগীদের জন্য ক্ষতিকর এই ৬ খাবার অনলাইন জুয়ায় মাসে ৩ হাজার কোটি টাকা পাচার : গ্রেফতার ৯ ২০২৪ সালের জানুয়ারির ১লা সপ্তাহে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ১০০ প্রভাবশালী নারীর তালিকায় বাংলাদেশি সানজিদা সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম সম্মেলন সমাবেশের নামে বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর এক টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বেগুন যৌন পেশা পৃথিবীর আদিতম পেশা, এর নিজস্ব চরিত্র আছে – মিয়া খলিফা

নগ্ন হয়ে ফটোশুট করা সব মডেল জেল থেকে ছাড়া পেলো

  • আপডেট সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৬.০৬ এএম
  • ১৯৪ বার পড়া হয়েছে
নগ্ন হয়ে ফটোশুট করা সব মডেল জেল থেকে ছাড়া পেলো

সিএনএম২৪ডটকমঃ

সংযুক্ত আরব আমিরাতের দুবাই নগ্ন হয়ে ফটোশুট করে গ্রেপ্তার হওয়া সব মডেলকে ছেড়ে দেয়া হয়েছে। সেখানকার একটি ভবনের ব্যালকনিতে দাঁড়িয়ে নগ্ন হয়ে ফটোশুট করার পর তা সবাইকে নাড়িয়ে দিয়েছিল। ওই ফটোশুটে ২০ জন মডেল অংশ নিয়েছিলেন, তাদের মধ্যে এই দুজন ছাড়া বাকিদের আগেই ছেড়ে দেয়া হয়েছিল।
ইস্টটুওয়েস্ট নিউজের বরাত দিয়ে নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, সবশেষ মুক্তি পাওয়া দুজন মডেল হচ্ছেন ইউক্রেনিয়ান ভোগ মডেল ইভজেনিয়া তারান (২১) এবং আরেকজনের নাম আনাস্তাসিয়া কাসহুবা। তারাই দুজনই কুখ্যাত সেই ‘বাট স্কয়াডের’ সদস্য ছিলেন। তাদের মধ্যে কাসহুবা আবার করোনায়ও আক্রান্ত হন।
জেল থেকে ছাড়া পাওয়ার পর নিজেকে ‘সারভাইভার’ হিসেবে বর্ণনা করেছেন তারান। আর কাসহুবা করোনা থেকে সুস্থ হওয়ার পর তাকেও ছেড়ে দেয়া হয়। ৪১ বছর বয়সী ইউক্রেনিয়ান-আমেরিকান ভিটালি গ্রেচিনের আমন্ত্রণে অন্যদের সঙ্গে এই দুজনও ওই এক্স-রেটেড ফটোশুটে অংশ নিয়েছিলেন।

এই নগ্ন ফটোশুটের আয়োজক গ্রেচিন এখনও দুবাই আছেন। তবে তিনি সেখানে বন্দি আছেন কিনা তা স্পষ্ট নয়। এদিকে কারাগারে থাকার পর নিজের ভুল বুঝতে পেরেছেন তারান। তিনি বলেন, আমি অনেক উপসংহারে পৌঁছে নিজের ভুল বুঝতে পেরেছি এবং যা ঘটেছে তার জন্য আমি কৃতজ্ঞ। আমি আবার কিয়েভে ফিরেছি, আমি সবাইকে ভালোবাসি, আলিঙ্গন করি। আপনার যা আছে, তা নিয়ে খুশি থাকুন। তবে কাস্টডিতে থাকার অভিজ্ঞতাকে ‘নরক’ বলে বর্ণনা করেছেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com