1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয় দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে : তথ্য প্রতিমন্ত্রী

গৃহবধূকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ

  • আপডেট সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ১০.৪৪ এএম
  • ২৫৭ বার পড়া হয়েছে
গৃহবধূকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর হাজারীবাগের রায়েরবাজার এলাকায় সাজেদা বেগম সাজু (১৮) নামে এক গৃহবধূকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এই ঘটনায় স্বামী মাছ ব্যবসায়ী টিটু তালুকদারকে মিরপুর থেকে আটক করে পুলিশে দিয়েছে স্বজনরা।

বুধবার (২১ এপ্রিল) ভোর থেকে পালিয়ে ছিল স্বামী টিটু। স্বজনরা খবর পেয়ে তাকে মিরপুরের পাইকপাড়া থেকে আটক করে দুপুর দেড়টায় পুলিশে সোপর্দ করে।জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ টিটুর আপন দুই ভাই জাকের ও মেকার এবং বোন জামাই মাসুদকে আটক করে।

নিহতের দাদা আব্দুল বলেন, মিরপুর পাইকপাড়ায় এক আত্মীয়ের বাসায় আত্মগোপন করে টিটু। পরে ওই আত্মীয় ও স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়। দুপুরে আমি ও আমার আরেক ভাই নজরুল মিরপুর থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করি।
টিটু জানায়, সে বালিশ চাপা এবং গলা টিপে হত্যা করে সাজুকে।

নিহতের বড় ভাই ফরহাদ বলেন, এক বছর আগে টিটুর সঙ্গে সাজেদার বিয়ে হয়। তখন থেকেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে ঝগড়া হতো। ৫ লাখ টাকা যৌতুক দাবি করলে সুদের ওপর টাকা নিয়ে টিটুকে ৫০ হাজার টাকা দিয়েছি। তারপরও আমার বোনের সঙ্গে ঝগড়া-বিবাদ করত টিটু। তারা আমাদের পাশের বাসায়ই থাকত এবং আমাদের বাসায় খেত।

তিনি আরও বলেন, আমার মামাতো বোন মাঝ রাতে সেহরির জন্য তাদের ডাকতে গেলে দেখে আমার বোনের নাক-মুখ দিয়ে রক্ত বের হয়েছে। পরে সে চিৎকার দিয়ে সবাইকে ডাক দেয়। আমরা এসে দেখি সাজুর নিথর দেহ বিছানায় পড়ে আছে।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার আহমেদ ভূঁইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করছি, তাকে বালিশচাপা দিয়ে হত্যা করে স্বামী টিটু পালিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com