1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৮ মে ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বলিউড প্রতিদিনই বড় হচ্ছে করোনার গ্রাস

  • আপডেট সময় সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৩.৫৩ পিএম
  • ১৩০ বার পড়া হয়েছে
বলিউড প্রতিদিনই বড় হচ্ছে করোনার গ্রাস

সিএনএম ২৪ডটকমঃ

বলিউড প্রতিদিনই বড় হচ্ছে করোনার গ্রাস। নিত্যদিন জানা যাচ্ছে কোন না কোন তারকার করোনা আক্রান্তের খবর। রোববার অর্জুন রামপাল, নীল নিতিন মুকেশ ও সামিরা রেড্ডি সামাজিক মাধ্যমে জানিয়েছেন তাদের কোভিড রিপোর্ট পজিটিভ। করোনার দ্বিতীয় ঢেউয়ে বলিউডের ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, রনবীর কাপুর, ভুমি পেডনেকর, ভিকি কৌশল, আমির খান, অক্ষয় কুমারসহ একাধিক অভিনেতা করোনা আক্রান্ত হয়েছেন।

কেউ সুস্থ হয়ে কাজে ফিরেছেন আবার কেউ এখনও চিকিৎসাধীন রয়েছেন। মুম্বাইয়ে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণের লক্ষ্যে মহারাষ্ট্র সরকার জারি করেছে ১৪৪ ধারা। এছাড়াও বিভিন্ন রাজ্য করোনার বিস্তার রোধ করার জন্যে প্রয়োজনীয় নিষেধাজ্ঞা ও প্রতিবন্ধকতা প্রয়োগ করছে। অর্জুন টুইট করে নিজের করোনা আক্রান্তের খবর লিখেছেন, ‘আমি কোভিড পজিটিভ হয়েছি। যদিও আমার কোন লক্ষণ নেই তাও আমি নিজেকে ঘরবন্দি রেখেছি। সব নিয়মবিধি মেনে প্রয়োজনীয় ওষুধ গ্রহণ করছি’।

বিগত ১০ দিনে যারা তার সংস্পর্শে গেছেন তাদের কোভিড টেস্ট করানোর জন্যে অনুরোধ করেছেন অভিনেতা। তিনি আরও জানিয়েছেন, ‘এই সময়টা আমাদের সকলের জন্যেই খুব ভয়ংকর। আমরা যদি কিছু সময় একটু সচেতন ও বুদ্ধিমান হয়ে চলি তাহলে দীর্ঘমেয়াদি ফল পাবো। আমরা একসঙ্গে পারব করোনার বিরুদ্ধে লড়াই করতে’। নীল নিতিন টুইট করে লিখেছেন, ‘সমস্ত সতর্কতা বিধি মেনে বাড়িতে থাকা সত্ত্বেও আমি এবং আমার পরিবার করোনা আক্রান্ত হয়েছি। এখন আমরা হোম কোয়ারেন্টাইনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ মত ওষুধ এবং প্রয়োজনীয় বিধি পালন করছি। আপনাদের সকলের ভালবাসা এবং প্রার্থনার জন্যে ধন্যবাদ। ভালো থাকুন, সুস্থ থাকুন’।

এদিন সামিরা রেড্ডিও জানিয়েছেন তার কোভিড পজিটিভ হওয়ার কথা। শুক্রবার তার কোভিড ধরা পড়ে। শনিবার সেই খবর তিনি সামাজিক মাধ্যমে জানান। ইনস্টাগ্রাম ষ্টোরিতে তিনি লিখেছেন, ‘আমি করোনা আক্রান্ত হয়েছি। হোম কোয়ারেন্টিনে থেকে সকল সাবধান বিধি পালন করছি’। তিনি আরও বলেন, ‘ভগবানের আশীর্বাদে আমার শাশুড়ি নিরাপদ আছে এবং আমাদের থেকে আলাদা আছেন।’  কাজের জগতের ক্ষেত্রে সামিরা মা হওয়ার পর অনেকদিন সিলভার স্ক্রিন থেকে নিজেকে দূরে রাখলেও দর্শকদের থেকে তিনি দূরে জাননি। তিনি সামাজিক মাধ্যমে তার ভক্তদের সঙ্গে জুড়ে থেকেছেন। অভিনেত্রীকে ইনস্টাগ্রামে নিজের ছেলে এবং শাশুড়ির সঙ্গে হামেশাই ভিডিও পোষ্ট করতে দেখা যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com