1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৪:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
নকল কেবল তার উৎপাদন ও ব্যবসা বন্ধ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ওয়ারী বিভাগের ট্রাফিক পুলিশ শত ব্যস্ততার মাঝেও  অবসর সময়টুকু কাজে লাগাচ্ছেন  বৃক্ষ রোপন কর্মসূচীতে বিরহের আগ্নেয়গিরি —- জাহাঙ্গীর বারী বিএনপি চরম মানবাধিকার লঙ্ঘনকারী : তথ্যমন্ত্রী প্রেম ও যুদ্ধ —— শাহনাজ পারভীন মিতা ভয়ংকর কিশোর গ্যাং এর বিরুদ্ধে অবশেষ মামলা নিলো পুলিশ, ঘটনার আগের দিন অস্ত্র হাতে এলাকায় শোডাউন দিচ্ছিল ওরা এনডিসি প্রশিক্ষণার্থীদেরকে জাতীয় উন্নয়নে অবদান রাখার আহ্বান রাষ্ট্রপতির নকল কেবল তার এর কারখানা আবিস্কার কবিতা- ভেঙ্গে দাও লেখনীতে- জাহাঙ্গীর বারী

এনএসআইতে চাকুরী দেয়ার নামে প্রতারক চক্রের নারীসহ আটক ৪

  • আপডেট সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ৪.১৭ এএম
  • ২২৬ বার পড়া হয়েছে
এনএসআইতে চাকুরী দেয়ার নামে প্রতারক চক্রের নারীসহ আটক ৪

সিএনএম প্রতিনিধিঃ

মাদারীপুরে এনএসআই’তে চাকুরী দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়া চক্রের নারীসহ ৪ জনকে আটক করে পুলিশ দিয়েছে স্থানীয়রা।
শনিবার দুপুরে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের গোবিন্দপুরে এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলো, খুলনার পাইকগাছার লস্কারপুরের রবিউল ইসলামেন ছেলে মাসুদ পারভেজ (২৯), বরগুনার পাথরঘাটার জালিয়াঘাটা এলাকার আব্দুল আজিজ হাওলাদারের ছেলে শাহীন হাওলাদার (৩২), শাহীন হাওলাদারের কথিত স্ত্রী মোসাম্মদ শিরিন বেগম এবং মাদারীপুর সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা আব্দুল কাইউম।
পুলিশ ও ভুক্তভোগী জানায়, সদর উপজেলার গোবিন্দপুরের আব্দুল হালিমের ছেলে রনি হোসেনকে এনএসআই’তে চাকুরী দেয়ার আশ্বাস দিয়ে মোটা অংকের ঘুষ দাবী করে একই গ্রামের বাসিন্দা আব্দুল কাইউম।
প্রাথমিক পর্যায়ে রনির কাছ থেকে ২০ হাজার টাকা ঘুষ নেয় আব্দুল কাইউম। পরে শনিবার সকালে কাইউমের বাড়িতে আসা মাসুদ পারভেজ নামে ভুয়া সেনাবাহিনীর কর্নেল পরিচয়ে রনির সাথে পরিচয় করিয়ে দেয় কাইউম।
তাদের সাথে থাকা শাহীন ও শিরিন নামের অপর দুইজনকেও সেনাবাহিনীতে কর্মরত হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয়। সবার কথাবার্তা সন্দেহজনক মনে হলে রনি ও আশাপাশের লোকজন ৪ জনকে আটক করে সদর মডেল থানায় খবর দেয়। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে আসে।
ভুক্তভোগী রনি হোসেন জানান, আমার কাছ থেকে প্রাথমিক পর্যায়ে ২০ হাজার টাকা ঘুষ নিয়েছে কাইউম। পাশাপাশি আমার মাথার চুল তারাই মেশিন দিয়ে ছোট করে কেটে দিয়েছে। এছাড়া মেডিকেল পরীক্ষাও তারাই প্রাথমিকভাবে সম্পন্ন করেছে। যা সবই ভুয়া ও প্রতারণা। বিষয়টি বুঝতে পেয়ে থানা পুলিশকে খবর দেই। পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়। পরে প্রতারকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করি।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, আটক ৪ প্রতারকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আসামী রয়েছে আরো একজন। সে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।
আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আটককৃতরা গ্রামের সহজসরল মানুষকে বোকা বানিয়ে চাকুরী দেয়ার নামে টাকা হাতিয়ে নিতো। এসব চক্রের কাছ থেকে সবাইকে সর্তক থাকার পরামর্শ দেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com