1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন : ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ প্রধানমন্ত্রী নতুন নতুন অপরাধ মোকাবেলায় পুলিশ বাহিনীকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির জনগণের সেবা এবং সন্ত্রাস দমন করুন: পুলিশের প্রতি প্রধানমন্ত্রী বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : ওবায়দুল কাদের যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাংলাদেশে বৈশ্বিক গণমাধ্যম তৈরিতে সহযোগিতা করবে কাতার: তথ্য প্রতিমন্ত্রী

নিখোঁজের ৪দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

  • আপডেট সময় শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ৯.৫৯ এএম
  • ২৬০ বার পড়া হয়েছে
নিখোঁজের ৪দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে নিখোঁজের ৪দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৯ এপ্রিল)দুপুর সাড়ে ১২টার দিকে জেলার কালকিনির আলীনগর ইউনিয়নের কোলচরীর হাবিব বেপারীর বাড়ির পাশের খাল থেকে মোয়াজ্জেম সরদার ও তার স্ত্রী মোকসেদা বেগমের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গত সোমবার রাত থেকে নিখোঁজ হন এই দম্পতি। আজ তাদের হাত-পা বাঁধা অবস্থায় খাল থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহতদের সন্তান সাঈদ সরদার তাদের এলাকার জিয়াউল হত্যা মামলার সাক্ষী।

পুলিশ জানায়, নিহত দম্পতি গত সোমবার রাত থেকে নিখোঁজ ছিল। এ ঘটনায় নিহতের জামাই ইমরান বাদী হয়ে গত বুধবার কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com