1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

৪৮ দিনের রিমান্ডে সাবেক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪, ৬.২০ পিএম
  • ২৮ বার পড়া হয়েছে
সিএনএমঃ

বৈষম্যবিরোধী আন্দোলনকে কেন্দ্র করে মোট ১৭ মামলায় পুলিশের সাবেক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের ৪৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৮ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিন রেজার আদালত তার এ রিমান্ড মঞ্জুর করেন। রাজধানীর যাত্রাবাড়ী, নিউমার্কেট, মোহাম্মদপুর, আদাবর, শ্যামপুর, কদমতলী ও বনানী থানাসহ বিভিন্ন মামলায় ১৮ দিনের রিমান্ডে নেয়া হয় তাকে।

এদিন মামলার তদন্ত কর্মকর্তারা আদালতে আসামির উপস্থিতিতে বিভিন্ন মেয়াদে রিমান্ড আবেদন করলে একের পর এক শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহীন রেজার আদালত এসব আদেশ দেন।

জানা গেছে, বনানী ও কদমতলীর মামলাসহ সাবেক এ আইজিপিকে মোট ১৭ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে এবং ৯ মামলায় মোট ৪৮ দিনের রিমান্ডে পাঠানো হয়েছে।

একইদিন যাত্রাবাড়ী থানায় করা ইমন গাজী নামে এক ব্যক্তি হত্যা মামলায় ৭ দিনের রিমান্ড দেয়া হয় জুনায়েদ আহমেদ পলক, সাবেক সমাজকল্যাণ মন্ত্রী ও ডা. দীপু মনি, জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেননকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com