1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম দেশজুড়ে চলছে ‘বাংলা ব্লকেড’, তীব্র যানজটের শঙ্কা বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন : এনামুল হক শামীম

  • আপডেট সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ৩.৪৮ পিএম
  • ১০৩ বার পড়া হয়েছে

সিএনএমঃ

শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন।
মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে জেলা প্রশাসন আয়োজিত প্রধানমন্ত্রী প্রদত্ত ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এনামুল হক শামীম বলেন, ২০৪১ সালের মধ্যে সুখী-সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি রাজনৈতিক অঙ্গীকার হলেও এর সঙ্গে রয়েছে তার গভীর সম্পর্ক। কারণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণ করা। গত ১৫ বছরের উন্নয়নের গতি প্রকৃতি, অর্থনীতি, রাজনীতি ও সমাজনীতি সবকিছু বিচার বিশ্লেষণ করলে দেখা যায় যে- অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে তাঁর সরকার সঠিক পথেই এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, দেশের উন্নয়নের গতিপথকে মসৃণ ও গতিশীল রাখতেই দেশের সকল শ্রেণি-পেশার মানুষ আবারো জননেত্রী শেখ হাসিনাকে সরকার পরিচালনার দায়িত্ব দিয়েছে। জনগণের বিশ্বাস, উন্নত-সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করতে একমাত্র জননেত্রী শেখ হাসিনাই পারবেন।
এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, তথ্যপ্রযুক্তি ও নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন খাতে বিশ্বব্যাপী উন্নয়নের  রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। ইতোমধ্যে জনসাধারণের ব্যবহারের জন্য খুলে দেওয়া হয়েছে স্বপ্নের পদ্মা সেতু ও মেট্রোরেল- যা দেশের যোগাযোগ ব্যবস্থাসহ সামগ্রিক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।
জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দিন আহম্মদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুল আলম, শরীয়তপুর পৌরসভার মেয়র এ্যাডভোকেট পারভেজ রহমান জন ও শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।
তথ্য প্রযুক্তি ও আইসিটি মন্ত্রণালয়ের হার পাওয়ার প্রজেক্ট থেকে ৫ মাসব্যাপী প্রশিক্ষণপ্রাপ্ত ২৬৫ জনকে আয়বর্ধনমূলক কাজের জন্য বিনামূল্যে ল্যাপটপ প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com