1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

২১ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

  • আপডেট সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১, ৩.৩৮ পিএম
  • ১৫৮ বার পড়া হয়েছে
২১ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

সিএনএম প্রতিনিধিঃ

কুমিল্লায় ২১ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর একটি দল।
বুধবার (৩১ মার্চ) সকালে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে গ্রেফতার করেছে। এ সময় একটি ট্রাক জব্ধ করেছে।

গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার দাউদকান্দি মডেল থানার পেন্নাই গ্রামের মো. আবুল কালাম এর ছেলে মো. সাদ্দাম (৩৫) ও কুমিল্লা জেলার দাউদকান্দি মডেল থানার সাতপাড়া গ্রামের মো. পবন মিয়া এর ছেলে মো. আয়নাল ইসলাম (৩৩)।

র‌্যাব জানায়- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বুধবার সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময়ে তাদের কাছ থেকে ২১,৪৫০ (একুশ হাজার চারশত পঞ্চাশ) পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা ট্রাকে পন্য পরিবহনের আড়ালে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল ।তারা লবন বোঝাই ট্রাকের আড়ালে মূলত ইয়াবার চালান আনার জন্যই কক্্রবাজার গমন করে এবং লবন পরিবহনের আড়ালে মাদক তথা ইয়াবা পরিবহন করছিল। উক্ত অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২, কোম্পানী অধিনায়ক, মেজর উপ-পরিচালক তালুকদার নাজমুছ সাকিব বলেন- ২১ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাব। এ বিষয়ে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com