1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

শরীয়তপুরে মামলা তুলে না নেওয়ায় বাদিনীকে খুন করার হুমকি, চলছে নানা ধরনের ষড়যন্ত্র

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩, ৪.২২ পিএম
  • ২৩৫ বার পড়া হয়েছে
আলমগীর সেলিম :
শরীয়তপুর জেলার ভেদরগঞ্জে মামলার আসামী ভুমিদস্যুরা মামলার বাদিনীর উপর জুলুম অত্যাচার শারীরিক নির্যাতন ও আদালত থেকে মামলা তুলে না নিলে মামলার বাদিনীকে খুন করার হুমকি দেয়ার ঘটনার ব্যাপারে মামলার আসামী ও ভুমিদস্যুদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার সত্যপুর গ্রামের মৃত রজ্জব আলী মাদবরের এবং মোহাম্মদ হোসেনের স্ত্রী মোসাঃ হনুফা বিবি (৫৫) বাদী হয়ে বিস্তারিত ঘটনা উল্লেখ করে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, জননিরাপত্তা বিভাগ, মহা—পুলিশ পরিদর্শক, ঢাকা রেঞ্জের পুলিশের উপ—মহাপুলিশ পরিদর্শক, শরীয়তপুর জেলার পুলিশ সুপার এবং শরিয়তপুর জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।
অভিযোগে জানা গেছে অভিযোগ কারিনী মোসাঃ হনুফা বিবির পিতা রজ্জব আলী মদবরের মালিকানাধীন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার অন্তর্গত আর এস জরিপ ৫৪নং বাঐ কান্দি মৌজার আর এস ৪৬, যাহা এস এ ৩৬নং খতিয়ানের ১৬৫ দাগের নাল ৪২ শতাংশ জমি এবং ১৬৬ দাগের ৬১ শতাংশ (বাড়ি) মোট জমির পরিমাণ ১০৩ শতাংশ জমি রেখে মারা যান। মারা যাওয়ার পর উক্ত জমির ওয়ারিশসূত্রে অভিযোগকারিনী পৈতৃর্ক সূত্রে মালিক হয়ে ভোগদখল করে আসছিল।
পরবর্তীতে কয়েক বছর পূর্বে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার বাঐ কান্দি গ্রামের মৃত হাচেন আলী মাঝির তিন ছেলে এলাকার চিহিত ভূমিদস্যু মোয়াজ্জেম হোসেন মাঝি, মোজাম্মেল হোসেন মাঝি, মোঃ আনোয়ার হোসেন মাঝি এবং তাদের অন্যান্য সন্ত্রাসী—মাস্তানরা উক্ত জমি জোরপূর্বক দখল করে নেয় এবং এ ব্যাপারে হনুফা বিবি ও তার লোকজনেরা তাদেরকে বাধাঁ দেয়ার চেস্টা করলে, ভূমিদস্যুরা তাদের উপর জুলুম অত্যাচার ও বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করে আসছিল। উক্ত জমি ও বাড়িঘর উদ্ধার করার জন্য হনুফা বিবি ও তার অন্যান্য ওয়ারিশরা এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিকট ধন্যা দিয়েও জমি উদ্ধার করতে না পেরে মোসাঃ হনুফা বিবি কোন উপায় না পেয়ে উক্ত বাড়িঘর ও জমি উদ্ধার করার জন্য বিস্তারিত ঘটনা উল্লেখ করে উল্লেখিত ভুমি দস্যুদের বিরুদ্ধে মোসাঃ হনুফা বিবি বাদী হয়ে শরীয়তপুুর জেলার বিজ্ঞ ভেদরগঞ্জ সহকারী জজ আদালতের দেওয়ানী মামলা নং—১৫০/২০১৩ইং বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে এবং ভুমিদস্যুদের বিরুদ্ধে মামলা করার পর থেকে মামলার বিবাদীরা মামলার বাদিনীর উপর জুলুম নির্যাতন অত্যাচার ও শারীরিক নির্যাতন করে আসছে এবং আদালত থেকে উক্ত মামলা তুলে নেয়ার জন্য মামলার উল্লেখিত আসামীরা ও তাদের সন্ত্রাসী—মাস্তানরা মামলার বাদিনী হনুফা বিবিকে বিভিন্নভাবে ভয়—ভীতি দেখিয়ে আসছে এবং মামলা তুলে না নিলে তাকে নির্মমভাবে খুন করে তার লাশ গুম করে ফেলবে অথবা তার বিরুদ্ধে আদালতে ও থানায় বিভিন্ন মিথ্যা মামলা দায়ের করে তাকে জেল খাটাইবে বলে অভিযোগে জানা গেছে। অভিযোগে আরো জানা গেছে আগামী ১৫ই অক্টোবর উক্ত মামলার ধার্য্য তারিখ রয়েছে এবং ধার্য্য তারিখে দিনে মামলার বাদিনী মোসাঃ হনুফা বিবি শরীয়তপুর আদালতে গেলে উল্লেখিত মামলার আসামী তাকে জোর করে অপহরণ করে নিয়ে গিয়ে গুম করে ফেলবে বলে অভিযোগে জানা গেছে। উক্ত ঘটনার ব্যাপারে মামলার বাদিনী হনুফা বিবির সাথে প্রতিবেদকের কথা হলে সে জানায় মামলার আসামীরা এলাকায় খুবই খারাপ প্রকৃতির লোক এবং চিহিত ভুমি দস্যু। এ ব্যাপারে মামলার বাদিনী সংশ্লিষ্ট কতৃর্পক্ষের সুদৃষ্টির্ কামনা করেছেন। সংবাদ প্রকাশকালে প্রতিবেদক অভিযুক্তদের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের না পাওয়ায় অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com