1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা বিএসআরএফ বার্তা’র মোড়ক উম্মোচন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী

শরীয়তপুরে মামলা তুলে না নেওয়ায় বাদিনীকে খুন করার হুমকি, চলছে নানা ধরনের ষড়যন্ত্র

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩, ৪.২২ পিএম
  • ২৫৫ বার পড়া হয়েছে
আলমগীর সেলিম :
শরীয়তপুর জেলার ভেদরগঞ্জে মামলার আসামী ভুমিদস্যুরা মামলার বাদিনীর উপর জুলুম অত্যাচার শারীরিক নির্যাতন ও আদালত থেকে মামলা তুলে না নিলে মামলার বাদিনীকে খুন করার হুমকি দেয়ার ঘটনার ব্যাপারে মামলার আসামী ও ভুমিদস্যুদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার সত্যপুর গ্রামের মৃত রজ্জব আলী মাদবরের এবং মোহাম্মদ হোসেনের স্ত্রী মোসাঃ হনুফা বিবি (৫৫) বাদী হয়ে বিস্তারিত ঘটনা উল্লেখ করে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, জননিরাপত্তা বিভাগ, মহা—পুলিশ পরিদর্শক, ঢাকা রেঞ্জের পুলিশের উপ—মহাপুলিশ পরিদর্শক, শরীয়তপুর জেলার পুলিশ সুপার এবং শরিয়তপুর জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।
অভিযোগে জানা গেছে অভিযোগ কারিনী মোসাঃ হনুফা বিবির পিতা রজ্জব আলী মদবরের মালিকানাধীন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার অন্তর্গত আর এস জরিপ ৫৪নং বাঐ কান্দি মৌজার আর এস ৪৬, যাহা এস এ ৩৬নং খতিয়ানের ১৬৫ দাগের নাল ৪২ শতাংশ জমি এবং ১৬৬ দাগের ৬১ শতাংশ (বাড়ি) মোট জমির পরিমাণ ১০৩ শতাংশ জমি রেখে মারা যান। মারা যাওয়ার পর উক্ত জমির ওয়ারিশসূত্রে অভিযোগকারিনী পৈতৃর্ক সূত্রে মালিক হয়ে ভোগদখল করে আসছিল।
পরবর্তীতে কয়েক বছর পূর্বে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার বাঐ কান্দি গ্রামের মৃত হাচেন আলী মাঝির তিন ছেলে এলাকার চিহিত ভূমিদস্যু মোয়াজ্জেম হোসেন মাঝি, মোজাম্মেল হোসেন মাঝি, মোঃ আনোয়ার হোসেন মাঝি এবং তাদের অন্যান্য সন্ত্রাসী—মাস্তানরা উক্ত জমি জোরপূর্বক দখল করে নেয় এবং এ ব্যাপারে হনুফা বিবি ও তার লোকজনেরা তাদেরকে বাধাঁ দেয়ার চেস্টা করলে, ভূমিদস্যুরা তাদের উপর জুলুম অত্যাচার ও বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করে আসছিল। উক্ত জমি ও বাড়িঘর উদ্ধার করার জন্য হনুফা বিবি ও তার অন্যান্য ওয়ারিশরা এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিকট ধন্যা দিয়েও জমি উদ্ধার করতে না পেরে মোসাঃ হনুফা বিবি কোন উপায় না পেয়ে উক্ত বাড়িঘর ও জমি উদ্ধার করার জন্য বিস্তারিত ঘটনা উল্লেখ করে উল্লেখিত ভুমি দস্যুদের বিরুদ্ধে মোসাঃ হনুফা বিবি বাদী হয়ে শরীয়তপুুর জেলার বিজ্ঞ ভেদরগঞ্জ সহকারী জজ আদালতের দেওয়ানী মামলা নং—১৫০/২০১৩ইং বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে এবং ভুমিদস্যুদের বিরুদ্ধে মামলা করার পর থেকে মামলার বিবাদীরা মামলার বাদিনীর উপর জুলুম নির্যাতন অত্যাচার ও শারীরিক নির্যাতন করে আসছে এবং আদালত থেকে উক্ত মামলা তুলে নেয়ার জন্য মামলার উল্লেখিত আসামীরা ও তাদের সন্ত্রাসী—মাস্তানরা মামলার বাদিনী হনুফা বিবিকে বিভিন্নভাবে ভয়—ভীতি দেখিয়ে আসছে এবং মামলা তুলে না নিলে তাকে নির্মমভাবে খুন করে তার লাশ গুম করে ফেলবে অথবা তার বিরুদ্ধে আদালতে ও থানায় বিভিন্ন মিথ্যা মামলা দায়ের করে তাকে জেল খাটাইবে বলে অভিযোগে জানা গেছে। অভিযোগে আরো জানা গেছে আগামী ১৫ই অক্টোবর উক্ত মামলার ধার্য্য তারিখ রয়েছে এবং ধার্য্য তারিখে দিনে মামলার বাদিনী মোসাঃ হনুফা বিবি শরীয়তপুর আদালতে গেলে উল্লেখিত মামলার আসামী তাকে জোর করে অপহরণ করে নিয়ে গিয়ে গুম করে ফেলবে বলে অভিযোগে জানা গেছে। উক্ত ঘটনার ব্যাপারে মামলার বাদিনী হনুফা বিবির সাথে প্রতিবেদকের কথা হলে সে জানায় মামলার আসামীরা এলাকায় খুবই খারাপ প্রকৃতির লোক এবং চিহিত ভুমি দস্যু। এ ব্যাপারে মামলার বাদিনী সংশ্লিষ্ট কতৃর্পক্ষের সুদৃষ্টির্ কামনা করেছেন। সংবাদ প্রকাশকালে প্রতিবেদক অভিযুক্তদের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের না পাওয়ায় অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com