1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম দেশজুড়ে চলছে ‘বাংলা ব্লকেড’, তীব্র যানজটের শঙ্কা

ওরা ভয়ংকর কিশোর গ্যাং, একাধিক খুন করেও প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ৫.০৯ পিএম
  • ১৪৯৪ বার পড়া হয়েছে
স্টাফ রির্পোটার :
ওরা ভয়ংকর কিশোর গ্যাং, দাপিয়ে বেড়াচ্ছে রূপনগর এলাকা একাধিক খুন করেও প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে ২৭/০৯/২০২৩ তারিখ রাত আনুমানিক ১০.১০ ঘটিকার সময় সম্রাট নামক এক শিশু (১৪) রাস্তা দিয়ে বাসায় আসার পথে দুয়ারিপাড়া, মনির মোল্লার ভবন সংলগ্ন যাওয়া মাত্রই এলাকার পূর্ব পরিচিত কিশোরগ্যাং (১) মোঃ সাগর আহমেদ ওরফে আঙ্গুলকাটা সাগর (২২), (২) মোঃ তানভীর (২২), কিশোরগ্যাং লিডার, (৩) রাকিব (২০), কিশোরগ্যাং লিডার  (৪) তারেক (২৯), কিশোরগ্যাং লিডার , (৫) বারেক (২৮), কিশোরগ্যাং লিডার, (৬) রিয়াজ ওরফে লাল্টু জিহাদ (২০), (৭) রাব্বি ওরফে পলি রাব্বি (২২), (৮) আনোয়ার (২১) (৯) আকাশ (২২) , (১০) সাগর ওরফে বডি ভাঙ্গা সাগর (২১), (১১) রতন (২৩), (১২) সামশু (৩২), (১৩) রাসেল ওরফে টিকটক রাসেল (২০), (১৪) রাব্বি (২১), (১৫) ইমরান (২৭) কিশোরগ্যাং লিডার, (১৬) সাব্বির।
অজ্ঞাতনামা আরো ৮/১০জন কিশোর গ্যাং এর সদস্যরা সম্রাটের পথ গতিরোধ করিয়া এলাকার প্রতিবেশি সুজন এর সাথে কিশোরগ্যাংদের পূর্ব শত্রুতা থাকায় মোঃ সম্রাট শাহজাহান-এর কাছে জানতে চায় সুজন এখন কোথায় আছে? মোঃ সম্রাট শাহজাহান সুজন কোথায় আছে বলতে না পারায় কথা কাটাকাটির এক পর্যায়ে উল্লেখিত বিবাদীরা তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র-সস্ত্র চাপাতী, বড় ধারালো ছোড়া, বিভিন্নজাতের চাকু, চাইনিজ কুড়াল, লোহার রড, পাইপ ও সুইজ গিয়ার চাকু নিয়ে হত্যার উদ্দেশ্যে অতর্কিতভাবে আক্রমন করিয়া মোঃ সম্রাটকে মারপিট করতে থাকে একপর্যায়ে শিশুটি মাটিতে পড়িয়া গেলে রাসেল ওরফে টিকটক রাসেল মোঃ সম্রাটকে জাপটাইয়া রাস্তার উপর ধরে রাখলে রাকিব এর হাতে থাকা চাকু দিয়ে  মোঃ সম্রাট-এর পিঠের বাম পাশে কাধের নিচে কোপায়, বারেক এর হাতে থাকা চাইনিজ কুড়াল দিয়ে মেরুদন্ডে কোপ মারে, ইমরান কিশোরগ্যাং লিডার ও তারেক কিশোরগ্যাং লিডার দু‘জন মিলে ধারালো বড় ছোড়া দিয়ে মোঃ স¤্রাটকে জবাই করার চেষ্টা করে এবং রিয়াজ ওরফে লাল্টু জিহাদ এর হাতে থাকা বড় ধারালো ছোড়া দিয়ে কনুইয়ের উপর কোপ মারিলে মারাত্বক রক্তাক্ত কাটা জখম অবস্থায় ছটপট করাকালীন সময় মোঃ সাগর আহমেদ ওরফে আঙ্গুলকাটা সাগর এর হাতে থাকা লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এবং অন্যান্য কিশোরগ্যাং এর সদস্যরা এলোপাথারীভাবে মোঃ সম্রাটকে মারপিট করাকালিন পথচারী লোকজনেরা ঘটনাস্থলে জড়ো হলে অন্যান্য কিশোরগ্যাং সদস্য তাদের হাতে থাকা ধারালো একাধিক চাকু ও বারেক, (কিশোরগ্যাং লিডার) আগ্নোস্ত্র রিবালবার তাক করিয়া আগাইয়া আসা পথচারীদের ভয় দেখায় কিশোরগ্যাং সদস্যদের মধ্য হতে ২/৩জন ঘটনাস্থলের মনির মোল্লার ভবনের সিসি ক্যামেরায় যাতে ঘটনার ভিডিও চিত্র ধারণ না হয় সে বিষয়ে নানা ধরনের চেষ্টা করে এবং আগত লোকজনদের আতংকিত করিয়া সকল কিশোগ্যাং সদস্যরা দৌড়াইয়া পালাইয়া যায়। কিছুর দুর যাওয়ার পর যে সুজনকে তারা খুজছিল পথই একটি সেলুনে সুজনকে পেয়ে যায়। সুজনকে দেখা মাত্রই অর্তকিত হামলা চালিয়ে একই কায়দায় সুজনকেও কুপিয়ে আহত করে, দ্রুত পালাইয়া যায় কিশোরগ্যাং সদস্যরা।

একপর্যায়ে এলাকার প্রতিবেশি ইয়াসিন ও ইউসুফসহ আরো লোকজন মিলে তাৎক্ষনিক সম্রাটকে একটি সিএনজি-তে উঠিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে জরুরী বিভাগে নিয়া আর সুজনকে শহীদ সোরওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে চিকিৎসা করান। অবস্থা অবনতি হওয়ায় চিকিৎসক হাসপাতালে ভর্তি রাখেন। আর এদিকে তাদেরকে যে অস্ত্র-সস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছিল সে অস্ত্র নিয়ে এলাকার বিভিন্ন জায়গা মহরা দিচ্ছে। তবে সুজনের ঘটনায় রূপনগর থানায় মামলা হলেও সম্রাটের ঘটনা অদ্য পর্যন্ত রূপনগর থানায় কোন মামলা হয়নি। মামলা থাকার পরেও স্থানীয় থানাসহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে কিশোরগ্যাং সদস্যরা কেউ ধরা না পরায় প্রকাশেই ঘুরে বেড়াচ্ছেন কিশোরগ্যাং বাহিনী। তাদের বিরুদ্ধে দেওয়া মামলা উঠিয়ে না নিলে পুনরায় হত্যা করা হবে বলে হুমকিও দিচ্ছে। এ ঘটনা ছাড়াও পূর্বে একই রকম আরো ঘটনা ঘটিয়েছে। ঐ বিষয়ও রূপনগর থানায় মামলা রয়েছে এই কিশোরগ্যাং এর অনেকের বিরুদ্ধে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ব্যক্তি জানান এই কিশোরগ্যাং এর সদস্যরা এলাকায় দীর্ঘদিন যাবত তারা নানা ধরনের অপরাধ কর্মক করে বেড়াচ্ছে। যেমন-মাদক ব্যবসাসহ ছিনতাই এর মতো ঘটনাও ঘটাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com