1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

বিষ/স্প্রে প্রয়োগ করে প্রায় ৩০০ হাস মেরে ফেলার অভিযোগ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ২.১৫ পিএম
  • ১০৮ বার পড়া হয়েছে
সিএনএম ( কুমিল্লা):
কু্মিল্লার তিতাস উপজেলার শহিদ ফার্মে বিষ/স্পে প্রয়োগ করে  কদমতলী গ্রামের শহিদ মিয়া নামে এক কৃষকের প্রায় তিন শতাধিক হাঁস বিষ/স্প্রে প্রয়োগ করে মেরে ফেলেছে কে বা কারা এমন অভিযোগ পাওয়া গেছে।
 মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ভুক্তভোগী কৃষক মো. শহিদ মিয়া সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমি তিন মাস আগে ৫ লক্ষ টাকা ঋণ করে খামারটি করেছি।
অভিযোগে ভুক্তভোগী কৃষক শহিদ মিয়া উল্লেখ করেন, তিনি ৬০০টি হাঁস পালন করে আসছিলেন নিজ পুকুর ও গৃহে গত তিন মাস ধরে। শত্রুতার জের ধরে পুকুরে সম্ভবত বিষ কিংবা স্পে দিয়েছে কেউ। না হয় হঠাৎ করে হাঁসগুলো মারা যাবে কেন? পুকুরে সাতার কেটে হাঁসগুলো ডাঙ্গায় উঠলেই পাগুলো উপরে দিয়ে ধরপাতে ধরপাতে মারা যাচ্ছে। আর খামারের দক্ষিণ-পশ্চিম কর্ণারে গেলে হাঁসগুলো মরে যাচ্ছে। এখন পর্যন্ত প্রায় তিন শতাধিক হাঁস মারা গেছে। এতে ১ থেকে দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে উল্লেখ করেন তিনি। আমি থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করবো।
খামারের কেয়ারটেকার বাবু বলেন, হাঁসগুলো বেশ ভালোভাবেই বেড়ে উঠছিলো। হঠাৎ গত কয়েকদিন যাবত বিশটা, ত্রিশটা করে হাঁস মরতে শুরু করে। পুকুর আর খামারের দক্ষিণ-পশ্চিম কোণায় গেলেই চিৎপটাং হয়ে হাঁসগুলো মরে যাচ্ছে। বিষয়টি সন্দেহজনক। শত্রুতাবশত কেউ মেডিসিন দিয়ে থাকতে পারে? যার কারণে এমনটি হচ্ছে। বিষয়টি আমরা প্রশাসনের দৃষ্টি আর্কষন করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com