1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
অভ্যন্তরীণ বাজার সম্প্রসারণ ও জনগণের ক্রয়ক্ষমতা বাড়াতে পদক্ষেপ গ্রহণের আহবান জানালেন প্রধানমন্ত্রী বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ভবিষ্যতে বিশ্বকাপ ফুটবল খেলতে প্রয়োজনীয় প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী তিন মামলায় রিজভী গ্রেপ্তার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৫ লক্ষ ০৫ হাজার টাকা জরিমানা দেশের প্রথম মেট্রো রেলের উদ্বোধন গণধর্ষন মামলা হতে রক্ষা পেতে মিথ্যা স্বামী সেজে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের সাধারণ ডাইরী মেট্রোরেলে শিক্ষার্থীদের হাফ ভাড়া থাকবে না – সেতুমন্ত্রী ৮ বছর ধরে পলাতক, হিযবুত তাহরীর শীর্ষ নেতা গ্রেফতার ১৭৮ বোতল ফেনসিডিল, ২০ কেজি গাঁজা ও বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এসি বাস থেকে ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২, ৭.২৩ পিএম
  • ৫৪ বার পড়া হয়েছে

সিএনএমঃ

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় হানিফ পরিবহনের এসি বাস থেকে ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ও হানিফ পরিবহনের এসি বাসটি জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- সবুজ, মো. সাবেত হোসেন ও মোতালিব মোল্যা।

সোমবার (৩১ অক্টোবর) বিকেলে যাত্রাবাড়ী থানার গোলাপবাগ সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় এ অভিযান চালানো হয়।

মঙ্গলবার (১ নভেম্বর) যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, হানিফ পরিবহনের এসি বাস থেকে ৯ হাজার ৪০০ পিস ইয়াবা জব্দসহ তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় হানিফ পরিবহনের এসি বাসটি (রেজিঃ নং- ঢাকা মেট্রো-ব-১৫-২৮৫৯) জব্দ করা হয়।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিরস্ত্র) সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ যাত্রাবাড়ী থানার গোলাপবাগ সায়েদাবাদ বাস টার্মিনাল প্রান্তে টোল প্লাজার ১০০ গজ দক্ষিণে ইনকামিং রোডের সামনে থেকে হানিফ পরিবহনের এসি বাস তল্লাশি করে বাসের নিচে চ্যাসিসে চুম্বক দ্বারা লাগানো অবস্থায় ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সবুজ, সাবেত, মোতালিবকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com