1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

বিআরটিএ অফিসে র‌্যাবের অভিযান, ১২ দালাল আটক

  • আপডেট সময় সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১০.৫৫ পিএম
  • ৫৫ বার পড়া হয়েছে

সিএনএম (নরসিংদী)ঃ
নরসিংদীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ১২ সদস্যকে আটক করেছে র‌্যাব ১১।
সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য জানান র‌্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।
গতকাল রোববার দুপুরে বিআরটিএ নরসিংদী সার্কেল ও ডিসি অফিস সংলগ্ন একটি দোকানে এবং জেলা আইনজীবী ক্লার্ক সমিতি সংলগ্ন অপর একটি দোকানের ভেতর অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- নরসিংদী শহরের বিলাসদী মহল্লার বাসিন্দা আলামিন (৪২), ইব্রাহীম মোল্লা (৩০), জহিরুল ইসলাম দুলাল (৪৭), সাইফুল ইসলাম (২৮) ও রাহেল মিয়া (৩৫), পূর্ব ভেলানগর এলাকার সজিব আহম্মেদ (২৬) ও মশিউর রহমান রাসেল (৩০), সাটিরপাড়া এলাকার খোকন ভৌমিক (৪০), এমদাদুর রহমান (৩৯), রায়পুরার রামনগর গ্রামের ইমাম হোসেন (৩৬), পলাশের মালিতা এলাকার জাহিদুল ইসলাম শান্ত (২৫) ও মাধবদীর মনোহরপুরের আলতাফ হোসেন (৫৩)।
র‌্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বলেন, দালাল চক্রটি বিআরটিএ এর লাইসেন্স তৈরি করে দেওয়ার কথা বলে ভুক্তভোগী গ্রাহকদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়ে বেআইনিভাবে অন্যের বিআরটিএ আবেদন ফরম নিজেদের দখলে রেখে প্রতারণা করে আসছিল। বিআরটিএ অফিস কর্তৃক স্বাক্ষরিত ১১ জন দালালের একটি তালিকা পেয়ে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় তালিকাভুক্ত চারজন প্রধান দালালসহ তাদের সহযোগী আরও ৮ জনকে আটক করা হয়। এসময় তাদের দখল থেকে একটি সিপিইউ, মনিটর, প্রিন্টার, ১৫টি মোবাইল, ৩০টি সিমকার্ড, ২৬ হাজার ৯শ টাকা, ১০টি বিভিন্ন ধরনের সিল এবং বিআরটিএ এর বিভিন্ন ধরনের ৩০০টি ফরম উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com