1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা বিএসআরএফ বার্তা’র মোড়ক উম্মোচন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর

সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেফতার ১২

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ১১.৫০ এএম
  • ২৪৩ বার পড়া হয়েছে
সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেফতার ১২

সিএনএম প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় ১২ জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

তারা হলেন- কোম্পানীগঞ্জের বাসিন্দা ইউসুফ নবী বাহাদুর, আবদুল আমিন, আলমগীর হোসেন, রাহাত, আজিজুল হক মানিক, ফয়সাল আলম টিটু, বিক্রম চন্দ ভৌমিক, সুজায়েত উল্যাহ সবুজ, দেলোয়ার হোসেন, মো. সেলিম, মাসুদুর রহমান, মোশারফ হোসেন।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে ওই ১২ জনকে এ মামলায় গ্রেফতার দেখানোর নির্দেশ দেয় আদালত।

জানা গেছে, কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও মিজানুর রহমান বাদল গ্রুপের মধ্যে কয়েক দফা সংঘর্ষের ঘটনায় ১৫টি মামলা হয়েছে। এ পর্যন্ত ২৭ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

পিবিআই নোয়াখালী পুলিশ সুপার মো. মিজানুর রহমান মুন্সি বলেন, ঘটনার ভিডিও ফুটেজ দেখে ও গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে ১২ জনকে গ্রেফতার দেখানোর আদালতে আবেদন করলে আদালত আবেদন মঞ্জুর করে।

উল্লেখ্য, ১৯ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট পূর্ববাজারে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়। ঘটনার ছবি ও ভিডিও ধারণ করতে গিয়ে গুলিবিদ্ধ হন সাংবাদিক মুজাক্কিরসহ ৭-৮ জন। ২০ ফেব্রুয়ারি রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান মুজাক্কির। ওই ঘটনায় ২৩ ফেব্রুয়ারি অজ্ঞাতদের আসামি করে মামলা করেন মুজাক্কিরের বাবা নোয়াব আলী মাস্টার। ওই রাতেই মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআইতে হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com