1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ দাবি বাম জোটের

  • আপডেট সময় বুধবার, ১৮ মে, ২০২২, ১০.১৭ পিএম
  • ১৯ বার পড়া হয়েছে

সয়াবিন তেলসহ নিত্যপণ্যের দাম কমানো, বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ বাণিজ্যমন্ত্রীকে অপসারণ করা হোক। এ ছাড়া সিন্ডিকেটের দৌরাত্ম্য বন্ধ করাসহ গ্রাম-শহরে সর্বজনীন রেশনিংয়ের ব্যবস্থা করতে হবে।

বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৪টায় বাম গণতান্ত্রিক জোট বগুড়ার উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিলে এসব কথা বলেন বক্তারা।

সমাবেশে সভাপতিত্ব করেন বাম গণতান্ত্রিক জোট বগুড়া জেলা সমন্বয়ক, সিপিবি জেলা সভাপতি জিন্নাতুল ইসলাম জিন্না, সঞ্চালনা করবেন বাসদ জেলা সদস্যসচিব সাইফুজ্জামান টুটুল।

বক্তব্য রাখেন বাসদ জেলা আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পল্টু, সিপিবি জেলা সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, গণসংহতি আন্দোলন জেলা সমন্বয়কারী আব্দুর রশীদ, বাসদ জেলা সদস্য মাসুদ পারভেজ, সিপিবি সদর উপজেলা সভাপতি শাহনিয়াজ খান পাপ্পু প্রমুখ।

বক্তারা বলেন, মহামারি ও বিশ্ব অর্থনৈতিক সংকট মোকাবিলা সরকার ভিন্নভাবে করতে পারত ব্যবসায়ীদের লুটপাট বন্ধ করে গ্রাম-শহরে রেশনিং চালু করে বাজার নিয়ন্ত্রণ করে। কিন্তু দেখা গেল টিসিবিতে স্বল্পসংখ্যক মানুষকে অমানবিক পদ্ধতিতে কিছু পণ্য বিপণণের, কিন্তু তা এত অপ্রতুল যে ভুক্তভোগী সব নাগরিক এই সেবা পাচ্ছে না।

যেটুকু দেওয়া হতো, সেটুকুও ১ জুন পর্যন্ত বন্ধ রাখা হয়েছে। এতে বাণিজ্যমন্ত্রী সম্পূর্ণরূপে ব্যর্থতার পরিচয় দিয়েছেন। অবিলম্বে বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সির পদত্যাগ দাবি করে ও সিন্ডিকেটের দৌরাত্ম্য বন্ধ করার দাবি জানান তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com