1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের

মাগুরা জেলা আ.লীগের সভাপতি ফাত্তাহ, সম্পাদক পঙ্কজ

  • আপডেট সময় শনিবার, ১৪ মে, ২০২২, ১০.৩৮ পিএম
  • ১০৩ বার পড়া হয়েছে

আব্দুল ফাত্তাহ ও পঙ্কজ কুন্ডু

আ ফ ম আব্দুল ফাত্তাহকে সভাপতি এবং পঙ্কজ কুন্ডুকে সাধারণ সম্পাদক করে মাগুরা জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে দায়িত্ব পাওয়া দুজনই আগের কমিটির সভাপতি ও সম্পাদকের দায়িত্বে ছিলেন। 

শনিবার (১৪ মে) বিকেল ৪টা ২ মিনিটের সময় মাগুরা ঐতিহাসিক নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বের কাউন্সিল অধিবেশন শেষে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান আগামী তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন।

এর আগে সকালে মাগুরার নোমানী ময়দানে সম্মেলনের প্রথম পর্বের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন।

মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে সম্মেলনের প্রথম পর্বের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝরনা, পারভিন জামান কল্পনা, মাগুরা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ড. শ্রী বীরেন শিকদার, মাগুরা-১ আসনের সংসদ সদস্য মো. সাইফুজ্জামান শিখর প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com