1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

আপাতত টেলিভিশনের পর্দায় ফিরছে না ‘কফি উইথ করণ’

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ মে, ২০২২, ১০.৪৯ এএম
  • ১০৪ বার পড়া হয়েছে

ভারতের জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ’ এর পরবর্তী সিজনের জন্য অপেক্ষা করছেন? ভাবছেন, নতুন সিজন নিয়ে কবে টেলিভিশনের পর্দায় ফিরবেন প্রযোজক তথা পরিচালক তথা অভিনেতা? তাহলে আপনার জন্য দুঃসংবাদ অপেক্ষা করছে।

জানা গিয়েছে, ‘কফি উইথ করণ’ এর নতুন সিজনের আপাতত টেলিভিশনে ফেরার কোনও সম্ভাবনা নেই। করণ জোহর নিজেই জানিয়েছেন একথা।

স্বভাবতই এই খবরে দর্শকদের একাংশ অত্যন্ত দুঃখ পেয়েছেন। তবে ওই পোস্টে বাক্যটি শেষ করেননি করণ। বুধবার সন্ধ্যায় সেই বাক্যটি শে‌ষ করলেন সোশ্যাল মিডিয়ায় আরও একটি পোস্ট দিয়ে।

সেখানে তিনি লিখেন, ‘কফি উইথ করণ’ আর ফিরবে না…টেলিভিশনের পর্দায়। বলিউডের এই ‘চ্যাট শো’-এর সপ্তম সিজন আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। ‘ডিজনি প্লাস হটস্টার’-এ।

করণের লেখায় জানা যায়, কেবল বলিউডের নয়, সারা ভারতের তারকারা অতিথি হিসেবে উপস্থিত হবেন তার অনুষ্ঠানে। কফির চুমুক দিতে দিতে আলোচনা হবে সমস্ত ইন্ডাস্ট্রি নিয়ে। থাকবে খেলাধুলো। মিলবে বিভিন্ন গুঞ্জনের উত্তর। প্রেম এবং ক্ষতি নিয়েও গভীর আলোচনা হবে। গত কয়েক বছরে সবার জীবনে যা ঘটেছে, তা উঠে আসবে নানা কথোপকথনে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com