1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

কান চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান পাচ্ছে ভারত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ মে, ২০২২, ১০.৪৬ এএম
  • ১০৪ বার পড়া হয়েছে

কান চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান পাচ্ছে ভারত। আগামী ১৭ মে থেকে শুরু হতে চলা এই চলচ্চিত্র উৎসবের ‘কান্ট্রি অব অনার’ হিসেবে বেছে নেওয়া হয়েছে ভারতকে। ভারত-ফ্রান্সের কূটনৈতিক সম্পর্কের ৭৫ বছর পূর্তির উপলক্ষেই ভারতকে এই সম্মান দিল ফ্রান্স। 

খবর অনুযায়ী, কান চলচ্চিত্র উৎসবের ফিল্ম মার্কেটে ৫ স্টার্টআপ কোম্পানি বৈঠকে অংশ নিতে পারবে। শুধু তাই নয়, ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে আর মাধবন অভিনীত ছবি ‘রকেট্রি’র।

সুখবর রয়েছে আরও। উৎসবে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আসন্ন ৭৫তম চলচ্চিত্র উৎসবে মোট নয় জন জুরি বা বিচারক বেছে নেবেন সেরা ছবি। ২১টি সিনেমা কাঁটাছেড়ার পর সেরা ছবিকে পামে ডি’অর পুরস্কারে সম্মানিত করা হবে। উৎসব চলবে ২৮ মে পর্যন্ত।

সূত্র : সংবাদ প্রতিদিন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com