1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ফিটনেসবিহীন বাস যাতে ঈদের খুশি নষ্ট করতে না পারে: মেয়র আতিক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১২.৩১ পিএম
  • ২১ বার পড়া হয়েছে
ফিটনেসবিহীন বাস যাতে ঈদের খুশি নষ্ট করতে না পারে সে জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে কর্মকর্তাদের প্রতি নির্দেশ দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।
বাসমালিকদের উদ্দেশে তিনি বলেন, ফিটনেসবিহীন কোনো বাস চালাবেন না। যারা ঈদের খুশিতে বাড়িতে যাত্রা করবে তারা যেন লাশ না হয়ে যায়। এ সময় ঈদযাত্রা নিরাপদ করতে ডিএনসিসি, বিআরটিএ এবং ডিএমপিকে একসঙ্গে সমন্বয় করে কাজ করার আহ্বান জানান ডিএনসিসি মেয়র।
সোমবার দুপুরে ডিএনসিসি নগর ভবনে শিশুদের মধ্যে নতুন পোশাক বিতরণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ডিএনসিসি এবং দারাজ বাংলাদেশ যৌথভাবে অনুষ্ঠান আয়োজন করে। ঈদ পর্যন্ত ডিএনসিসির ১০টি ওয়ার্ডে চৌদ্দ হাজার শিশুর মাঝে নতুন পোশাক বিতরণ করা হবে।
অনুষ্ঠানে অন্যান্যদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা, দারাজ বাংলাদেশের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার হাসিনুল কুদ্দুস রুশো প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে ‘আমরা মানুষ ফাউন্ডেশন’ আয়োজিত দৃষ্টিপ্রতিবন্ধী, দুস্থ, বৃদ্ধ ও অসহায় পরিবারের মধ্যে ডিজিটাল ব্লাইন্ড স্টিক ও নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com