1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের

লাভল্যান্ড সুপারশপকে জরিমানা

  • আপডেট সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ২.১২ পিএম
  • ১৬২ বার পড়া হয়েছে

পণ্যের মান নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই ফ্রুট ড্রিংকস, বিস্কিট, চিপসসহ বিভিন্ন খাদ্যপণ্য বিক্রির অপরাধে লাভল্যান্ড সুপারশপকে জরিমানা করা হয়েছে। একই সঙ্গে লাইসেন্স ছাড়া মুড়ি উৎপাদন, বিক্রয় ও বাজারজাতের অপরাধে মেসার্স রুপসা অটো মুড়ি ফ্যাক্টরিকেও জরিমানা গুনতে হয়েছে।

রাজধানীর খিলগাঁও এলাকায় অভিযান চালিয়ে এ দুই প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। রোববার (১৭ এপ্রিল) বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) এর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সংস্থাটির নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আমিমুল এহসান। অভিযানে প্রসিকিউটর হিসেবে ছিলেন বিএসটিআইয়ের কর্মকর্তা ফিল্ড অফিসার (সিএম) মো. আমিনুল ইসলাম। অ‌ভিযা‌নে সা‌র্বিক সহ‌যোগিতা ক‌রে ডিএমপির পুলিশ।

সিএম লাইসেন্স কী

আইনের ১৫ ধারায় বলা হয়েছে, ‘মার্ক’ অর্থ কোনো ডিভাইস, ব্রান্ড, শিরোনাম, লেবেল, টিকেট, নাম, স্বাক্ষর, শব্দ, অক্ষর, প্রতীক, সংখ্যা, সংখ্যাযুক্ত উপাদান বা রংয়ের সমন্বয় এবং উহাদের যে কোনোরূপ সমন্বয়ও উহার অন্তর্ভুক্ত হইবে।

কোনো ব্যক্তি যদি ধারা ১৫, ১৮ বা ১৯ এর কোনো বিধান লঙ্ঘন করেন, তাহলে সেটি একটি অপরাধ। এজন্য ওই ব্যক্তিকে অনধিক ২ বছর কারাদণ্ড, অথবা সর্বোচ্চ এক লাখ টাকা অর্থদণ্ড বা উভয় দণ্ডে দণ্ডিত হইবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com