1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

সাড়ে ১২ হাজার বইসহ শিক্ষার দুই কর্মচারী গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৪.৫০ পিএম
  • ২০৭ বার পড়া হয়েছে

সরকার ঘোষিত বিনামূল্যে বিতরণযোগ্য ষষ্ঠ থেকে দশম শ্রেণির বিভিন্ন বিষয়ের ১২ হাজার ৭৮০টি বই রাতের আঁধারে পাচারের সময় শিক্ষা অফিসের দুই কর্মচারীকে আটক করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (১০ এপ্রিল) দুদকের রাঙামাটি সমন্বিত জেলা কার্যালয়ে সংস্থাটির সহকারী পরিচালক আহামদ ফরহাদ হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। দুদকের জনসংযোগ দপ্তর বিষয়টি নিশ্চিত করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩১ মার্চ রাত সোয়া ১০টার দিকে দীঘিনালা উপজেলা চত্বরের পরিত্যক্ত মৎস্য ভবনের সামনে (বর্তমানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের গোডাউন হিসেবে ব্যবহৃত) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিনামূল্যে সরকারি বিতরণযোগ্য বই একটি ট্রাকে লোড করা হচ্ছিল। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল্লাহ আল মামুনের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে আসামি গৌতম চক্রবর্তী ও মো. রুবেলকে ১২ হাজার ৭৮০টি বইসহ ট্রাক আটক করে পুলিশ। এর সঙ্গে সম্পৃক্ত ট্রাকচালকসহ আরও বেশ কয়েজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে দীঘিনালা থানায় সাধারণ ডায়েরি করে বিষয়টি দুদকের কাছে হস্তান্তর করা হয়।

এরপরই নথিপত্র ও সাক্ষীদের বক্তব্য রেকর্ড করে দণ্ডবিধির ৪০৯/৫১১/১০৯ ধারা ও ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় আসামিদের বিরেুদ্ধে মামলা করে দুদক। আটক আসামিদের ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আর তদন্তে বাকি আসামিদের চিহ্নিত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে দুদক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com