1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

দিনে লাখ টাকা চাঁদাবাজি, গ্রেপ্তার ১০

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ৯.৪৪ পিএম
  • ১০৬ বার পড়া হয়েছে

রাজধানীর বিভিন্ন বাজারে চাঁদাবাজি করার দায়ে ১০ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তাদের কাছ থেকে নগদ ৮৫ হাজার ৩৩০ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার তাদের খিলগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের রাজনৈতিক কোনো পরিচয় আছে কি না তা জানায়নি র‍্যাব।

কেউ চাঁদা দিতে রাজি না হলে তারা জীবননাশের হুমকি দেন। তাদের অত্যাচারে ফুটপাতের অস্থায়ী দোকানদারদের জীবন অতিষ্ঠ বলে তথ্য পাওয়া যায়। এ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।

চাঁদাবাজ চক্রের সদস্যরা হলেন, আবু নাছের খালিদ, মো. কামরুল হোসেন, মো. জাকারিয়া ইসলাম, মো. সিদ্দিক, মো. রেজাউল করিম পাভেল, মো. জিয়াউল ইসলাম, মো. মোকবুল হোসেন বাবু, বাবুল, মো. খোকন ও মো. জাকির হোসেন।

বীণা রানী দাস বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ব্যক্তিরা তাদের অপরাধের বিষয়টি স্বীকার করেছেন। দীর্ঘদিন ধরে রাজধানীর খিলগাঁও এলাকাসহ বিভিন্ন স্থানে অবৈধভাবে চাঁদা আদায়ের কথাও স্বীকার করেছেন।

চক্রের অন্যান্য সদস্যরা প্রতিদিন ৩০০ থেকে ৬০০ টাকা পেয়ে থাকেন। যদি কোনো দোকানদার চাঁদা দিতে না চান, তাহলে তারা তাকে দোকান উঠিয়ে দেওয়াসহ জীবননাশের হুমকি দেন। এ সব চাঁদাবাজ চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে তাদের পুলিশে হস্তান্তর করা হবে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com