1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

পাচার হওয়া ৩৮ নারী, পুরুষ ও শিশুকে বাংলাদেশে ফেরত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১, ১২.২২ পিএম
  • ৩৫৯ বার পড়া হয়েছে

বেনাপোল প্রতিনিধি:

বিভিন্ন সময় ভাল কাজের প্রলোভনে ভারতে পাচারের হওয়া ৩৮ বাংলাদেশি  নারী, পুরুষ ওও শিশুকে ফেরত পাঠিয়েছে ভারত সরকার।ভারতে  নিযুক্ত বাংলাদেশ উপ-হাইকমিশনারের সহযোগীতায় এরা দেশে ফেরার সুযোগ পেয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি ) সন্ধ্যা ৬ টার সময় ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে তাদেরকে হস্তান্তর করে।

ফেরত আসা বাংলাদেশিদের বাড়ি, নওগা, কক্সবাজার,মাগুরা,খুলনা,চাপাইনবাবগঞ্জ,নড়াইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায়।

কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশনারের মিনিস্টার(পলিটিক্যাল) বিএম জামাল হোসেন বলেন, বিভিন্ন সময় ভালো কাজের প্রলোভনে পড়ে এসব নারী, পুরুষ ও শিশুরা পাচারের শিকার হয়েছিল। তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেরত আসাদের বেনাপোল থেকে গ্রহনকারী যশোর রাইটস এর পরিচালক বিনয় কৃষ্ণ মল্লিক জানান, আমরা মহিলা আইনজীবি সমিতি ও জাস্টিস এন্ড কেয়ার তাদেরকে গ্রহন করেছি। এবং তাদেরকে যশোর নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান হাবিব জানান, তাদেরকে ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ আমাদের কাছে হস্তান্তর করেছে। কাগজ পত্রের আনুষ্ঠানিকতা শেষে এদেরকে বিভিন্ন এনজিও সংস্থা গ্রহন করবে। পরবর্তীতে এনজিও সংস্থা তাদের পরিবারে কাছে হস্তান্তর করবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com