1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

জাতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ ‘এ’ দলও

  • আপডেট সময় রবিবার, ২৭ মার্চ, ২০২২, ১২.০৮ পিএম
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলাদেশ টাইগার্স নামে জাতীয় দলের ছায়া দল নিয়ে ভাবনা শুরুর পর থেকেই আলোচনায় আসে বাংলাদেশ ‘এ’ দলের প্রসঙ্গ। ‘এ’ দলের ভবিষ্যৎ নিয়ে তৈরি হয় শঙ্কা। ২০২০ সালের পর কার্যক্রম স্থগিত হয়ে যাওয়া ‘এ’ দলের পাঠ কি তবে চুকে যাচ্ছে? বাংলাদেশ ক্রিকেট বোর্ড অবশ্য দফায় দফায় আশ্বস্ত করে, বাংলাদেশ টাইগার্সের সঙ্গে ‘এ’ দলের কোনো সম্পর্ক নেই। তবুও সংশয় যাচ্ছিল না। তবে প্রায় ২ বছর পর আলোর মুখ দেখতে চলেছে ‘এ’ দলের কার্যক্রম।

চলতি বছরের মাঝামাঝি অর্থাৎ আগামী জুন মাসে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ওয়েস্ট ইন্ডিজ সফর করবে। একই সময়ে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে সফর করবে বাংলাদেশ ‘এ’ দল। এই সফরে জাতীয় দল খেলবে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। যদিও ‘এ’ দলের খেলার সূচি এখনো নিশ্চিত হয়নি। তবে চারদিনের আর পঞ্চাশ ওভারের ভিন্ন দুই ফরম্যাটে যে মাঠে নামবে বাংলাদেশ ‘এ’ দল, সেটি নিশ্চিত করেছেন বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

‘এ’ দলের কার্যক্রম শুধু এখানেই সীমাবদ্ধ থাকছে বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে জানানো হয়েছে, ‘এ’ দলের সফর সংখ্যা বাড়াতে কাজ করে যাচ্ছে তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com