1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম দেশজুড়ে চলছে ‘বাংলা ব্লকেড’, তীব্র যানজটের শঙ্কা বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর বেইজিং যাত্রা সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী মানব পাঁচার সিন্ডিকেটের বড় মাপের এক শ্রেণির গড ফাদার বাংলাদেশ ও স্পেনের মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির প্রত্যাশা প্রধানমন্ত্রীর নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার

মঞ্চে বসা এমপিকে রাজাকারের ভাতিজা বললেন উপজেলা চেয়ারম্যান

  • আপডেট সময় রবিবার, ২৭ মার্চ, ২০২২, ১১.৩৯ এএম
  • ১০২ বার পড়া হয়েছে

কুমিল্লার বরুড়া উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মঞ্চে বসা এমপিকে রাজাকারের সন্তান ও ভাতিজা বলে মন্তব্য করেছেন উপজেলা চেয়ারম্যান এন এম মইনুল ইসলাম। শনিবার (২৬ মার্চ) এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে কুমিল্লাজুড়ে সমালোচনার সৃষ্টি হয়।

ভাইরাল হওয়া ভিডিওতে বরুড়া উপজেলা চেয়ারম্যান এন এম মইনুল ইসলাম বলেন, বরুড়ার মাটিতে যার নেতৃত্বে রাজাকার-আলবদর-আলশামস বাহিনী গঠন করা হয়েছিল, তিনি হলেন আদ্রা ইউনিয়নের বিতর্কিত কুট্টু মিয়া। কুট্টু মিয়ার ভাই সিএসপি অফিসার শামসুল আলম মিয়া, যার নাগরিকত্ব দেশবিরোধী অবস্থানের কারণে ১৯৭২ সালে বঙ্গবন্ধু বাতিল করেন।

এ ঘটনার সঙ্গে সঙ্গে বরুড়া উপজেলা পরিষদের চত্বরে শোরগোল বেঁধে যায়। হলরুমের বাইরে দাঁড়িয়ে থাকা উপজেলা চেয়ারম্যান মইনুলের কর্মী সমর্থকরা চিৎকার করে বক্তব্যকে সমর্থন জানান।

এদিকে এমপি নজরুলের সমর্থকরা এ বক্তব্যের বিরোধিতা করে মিছিল দিতে গিয়ে দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়। তাৎক্ষণিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ।

জানতে চাইলে সংসদ সদস্য নাছিমুল বলেন, আমার আপন কোনো চাচা নেই। একাত্তরে সিএসপি অফিসার ছিলেন আমার বাড়ির সামছুল আলম মিয়া। তাকে আমার সঙ্গে চাচা-ভাতিজা সম্পর্ক উল্লেখ করে অপপ্রচার চালিয়ে যাওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, উপজেলা চেয়ারম্যানের বক্তব্যের পর আমি এর ব্যাখ্যা দিয়েছি, কিন্তু ওই অংশটি ফেসবুকে ভাইরাল হয়নি। তিনি রাজনৈতিকভাবে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য এসব অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

উক্ত অনুষ্ঠানে বরুড়া পৌর মেয়র বকতার হোসেন বখতিয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর রাশেদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিংকন এবং উপজেলার বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com