1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

আল্লাহর ওপর ভরসা রেখে টিকা দিন – শামীম ওসমান

  • আপডেট সময় বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১, ১১.৪৩ এএম
  • ২৯২ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, করোনা একটি ভাইরাস। এটি আল্লাহ পাঠিয়েছে আমাদের পরীক্ষা করার জন্য। টিকা নিন,এটা ফাস্ট ট্রায়াল চলছে। তবে টিকা পরীক্ষিত। যে কোন টিকা শতভাগ সঠিক প্রক্রিয়ায় পৌঁছাতে ১০-১২ বছর লেগে যায়। তবে ভরসা আল্লাহর ওপর রেখে টিকা দিন। আল্লাহ সকল কিছুর মালিক।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ শহরের খানপুর হাসপাতালে করোনা ভ্যাকসিন নেয়া শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, টিকা বানানোর জ্ঞান আল্লাহর দেয়া। আল্লাহ আমাদের পরীক্ষা করতে এ রোগ দিয়েছেন যেন মানুষ বুঝতে পারে মানুষের কোনো ক্ষমতা নেই। মানুষ যাতে সৎ পথে আসে। আমরা মানুষের মধ্যে এ রোগের ক্ষেত্রে দেখেছি স্বার্থপরতা। আবার একটি বিশাল অংশ জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে গেছে। দুটি রূপই আমরা দেখেছি। এখন আমাদের বেছে নিতে হবে আমরা কোন শ্রেণিকে বেছে নেবো। সময় মতো টিকা নিন।

তিনি বলেন, আমার পরিচিত অনেকেই আছে যারা মার্কিন যুক্তরাষ্ট্র থেকে এসেও টিকা নিয়েছেন। অন্যান্য দেশে মানুষ টাকা দিয়ে টিকা নিতে পারছে না। এ কাজটি সম্ভব হয়েছে আমাদের সকলের প্রচেষ্টায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com