1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

মঈনকে আইপিএল খেলার ভিসা দিচ্ছে না ভারত

  • আপডেট সময় রবিবার, ২০ মার্চ, ২০২২, ২.২১ পিএম
  • ১৩৫ বার পড়া হয়েছে

সপ্তাহ খানেক পরই শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। শিরোপা জেতার লড়াইয়ে নামবে দশ দল। এর মধ্যে একটি বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। তাদের গুরুত্বপূর্ণ সদস্য মঈন আলি। এবার তাকে নিলামেই উঠতে দেয়নি দলটি। 

৮ কোটি রুপি দিয়ে তার সঙ্গে আগেই চুক্তি করে রাখে চেন্নাই। কিন্তু এই ক্রিকেটারকে মৌসুমের শুরু থেকে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছে। তাকে যে এখনও ভিসা দেয়নি ইংল্যান্ডের ভারতীয় হাই কমিশন। এ কারণেই এখনও ভারতে আসতে পারেননি মঈন। এ নিয়ে চিন্তায় আছে চেন্নাই ম্যানেজম্যান্ট।

‘আমরা আশা করছি সে শীঘ্রই দলে যোগ দেবে। মঈন কথা দিয়েছে ছাড়পত্র হাতে পেলেই পরের বিমানে ভারতে চলে আসবে। বিসিসিআইও এ বিষয়ে আমাদের সাহায্যের জন্য এগিয়ে এসেছে। আশা করছি সোমবারের মধ্যে ও ছাড়পত্র পেয়ে যাবে।’

তবে মঈন একা নন, গুজরাট টাইটান্সের কোচিং স্টাফ আব্দুল নইমের ক্ষেত্রেও ভিসা পাওয়া নিয়ে সমস্যা হচ্ছে। দ্রুতই এই সমস্যার সমাধান হয়ে যাবে বলে আশ্বস্ত টাইটান্স শিবির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com