1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

দুদকের মামলায় মুফতি ইজহারের ২ বছরের কারাদণ্ড

  • আপডেট সময় রবিবার, ২০ মার্চ, ২০২২, ২.১৪ পিএম
  • ১১৯ বার পড়া হয়েছে

সম্পদ বিবরণী দাখিল না করার অপরাধে দুদকের দায়ের করা মামলায় হেফাজতের সাবেক নায়েবে আমির মুফতি মো. ইজহারুল ইসলাম চৌধুরীকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে ২০ বিশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে দুই মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (২০ মার্চ) চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মুনসী আবদুল মজিদ এ রায় দিয়েছেন।  বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম দুদকের পাবলিক প্রসিকিউটর (পিপি) কাজী ছানোয়ার আহমেদ (লাভলু)।

তিনি বলেন, দুদক চট্টগ্রাম-১ এর সাবেক উপ-সহকারী পরিচালক ও বর্তমানে উপ-পরিচালক মোহাম্মদ সিরাজুল হক ২০১৩ সনের ১৭ সেপ্টেম্বর খুলশী থানায় মামলাটি দায়ের করেন। পরে ২০১৪ সালের ২১ এপ্রিল চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা। একই বছরের ১২ মে অভিযোগ গঠন করে বিচার শুরু করা হয়। ৯ সাক্ষীর মধ্যে আদালতে সাক্ষ্য প্রদান করেন ৭ জন। সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আজ এ রায় দিয়েছেন। রায় ঘোষণার সময় মুফতি ইজহার আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, আসামি মুফতি মো. ইজহারুল ইসলাম চৌধুরী চট্টগ্রামের আলোচিত আল জামেয়াতুল ইসলামিয়া মাদ্রাসা লালখান বাজারের প্রিন্সিপাল। বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোটের একাংশের সভাপতি মুফতি ইজহারুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com