1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা আটক

  • আপডেট সময় শনিবার, ১৯ মার্চ, ২০২২, ৯.২৩ পিএম
  • ১২৮ বার পড়া হয়েছে

গাইবান্ধার সুন্দরগঞ্জে ভুট্টাখেতে নিয়ে বুদ্ধিপ্রতিবন্ধী এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা আব্দুল গণীকে (৫০) আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) বিকেলে সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এমএ আজিজ  বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুদ্ধিপ্রতিবন্ধী ওই গৃহবধূ শুক্রবার (১৮ মার্চ) সকালে এলাকার মুদি দোকানে পান কিনতে যান। এ সময় তার পথ রোধ করে টেনেহিঁচড়ে রাস্তার পাশের ভুট্টাখেতে নিয়ে যান আব্দুল গণী। ওই গ্রামের এক নারী ঘটনাটি দেখে ফেলেন। পরে তিনি ওই গৃহবধূর বাড়িতে খবর দেন। তাৎক্ষণিকভাবে তার সতীন ও এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে তাকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে।

এরপর শুক্রবার দিনভর আপস-মীমাংসার নাটকীয়তার পর শনিবার বিকেলে ওই গৃহবধূর স্বামী থানায় ধর্ষণের অভিযোগ দেন। অভিযোগ দেওয়ার ৩০ মিনিটের মধ্যে উপজেলা পরিষদের সামনে থেকে আওয়ামী লীগ নেতা আব্দুল গণিকে আটক করে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com