1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বঙ্গবন্ধুকে বিদেশি বন্ধুদের শ্রদ্ধার ছবি নিয়ে প্রদর্শনী

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২, ৯.৩৩ পিএম
  • ১৩৩ বার পড়া হয়েছে

সিডনি স্ট্রিট, পূর্ব লন্ডন শহরের টাওয়ার হ্যামলেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নান্দনিক আবক্ষ ভাষ্কর্যে বিদেশি বন্ধুদের অকৃত্রিম শ্রদ্ধা আর ভালোবাসার মেলবন্ধনের ছবি নিয়ে ঢাকায় শুরু হয়েছে একটি আলোকচিত্র প্রদর্শনী। 

আলোকচিত্র শিল্পী ফোজিত শেখ বাবুর আয়োজনে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের প্রাঙ্গনে ‘শ্রদ্ধা’ শিরোনামে এই আলোকচিত্র প্রদর্শনী চলবে ৭ দিন।

প্রধান অতিথির দেওয়া বক্তব্যে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি আবদুল মান্নান চৌধুরী আরও বলেন, জয় বাংলা কথাটি সর্বক্ষেত্রে বলা উচিত। জাতীয় অ্যাসেম্বলিতে জয় বাংলা বলতে হবে। আমি আজকের এই বঙ্গবন্ধুর ভাষ্কর্য নিয়ে ছবি প্রদর্শনীর জন্য ফোজিত শেখ বাবুকে ধন্যবাদ জানাই।

প্রদর্শনীর উদ্বোধনী আয়োজনে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের কিউরেটর নজরুল ইসলাম খান (এনআই খান)। এছাড়া প্রদর্শনীতে আরও যারা উপস্থিত ছিলেন- স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, বর্ণ প্রকাশ লিমিটেডের প্রকাশক নন্দিনী লুইজা, কানাডা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী সৈয়দ আবদুল গাফ্ফার, বাংলাদেশ সরকারি কর্মচারি কল্যাণ ফেডারেশন সাধারণ সম্পাদক খায়ের আহমেদ পরিচালক, মাশনু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও আজীবন সদস্য ইঞ্জিনিয়ার তানভীল আহমেদ মজুমদার, তৌহিদ মো. এলাহী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের শিক্ষার্থী আহসানা অঙ্গনা ও কাতার প্রবাসী লিয়াকত আলী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com