1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

১৫৪ ভোটে হেরেও গেজেটে নাম!

  • আপডেট সময় বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২, ৪.৫৩ পিএম
  • ১২১ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডে সদস্য পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মো. আমিনুল ইসলাম। গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে তিনি তালা প্রতীক নিয়ে ৬৭৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. আকবর আলী টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৫১৯ ভোট। 

নির্বাচনের দিন প্রিসাইডিং কর্মকর্তা মো. শহিদুল ইসলাম সর্বোচ্চ ভোট পাওয়া আমিনুল ইসলামকে বিজয়ী ঘোষণা করেন। ১৫৪ ভোট কম পেয়েও প্রকাশিত গেজেটে ইউপি সদস্য হিসেবে নাম রয়েছে আকবর আলীর। অথচ সর্বোচ্চ ভোট পেয়েও গেজেটে নাম নেই আমিনুল ইসলামের। এর আগে জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান আমিনুল ইসলামকে ইউপি সদস্য হিসেবে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

দেড় শতাধিক কম ভোট পেয়েও আকবর আলীর নাম গেজেট প্রকাশ হওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। আকবর আলীর সমর্থকদের দাবি, ভোটে কারচুপি করে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয় আমিনুল ইসলামকে। গেজেটে সঠিক তথ্য দিয়ে নাম প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে জানতে আকবর আলীর মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। পরে তার ফোন বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, সুন্দরপুর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের একমাত্র কেন্দ্র পাররামকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ সম্পন্ন হয়। মোট ৩ হাজার ১৭১ ভোটের মধ্যে ভোট প্রদান করেন ২ হাজার ৫৬৬ জন ভোটার। ৬০৫ জন ভোটার অনুপস্থিত ছিলেন। ৯২টি ভোট বাতিল হয় এই কেন্দ্রে। এই ওয়ার্ডে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

৮ নম্বর ওয়ার্ডে আপেল প্রতীকে ৫০৮ ভোট পেয়ে তৃতীয় স্থানে ছিলেন তহিদুল ইসলাম। আনারুল ইসলাম ভ্যানগাড়ি প্রতীকে ৩৬৭ ভোট পান। এছাড়াও মোরগ প্রতীকে সাইদুর রহমান ২২৮ ভোট, বৈদ্যুতিক পাখা প্রতীকে সাকিম আলী ১৭৭ ভোট এবং ফুটবল প্রতীকে হোদাবুর রহমান পান মাত্র ২ ভোট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com