1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা

ইরানের পশ্চিমাঞ্চলের কয়েকটি শহরে প্রচণ্ড বিস্ফোরণের শব্দ শোনা গেছে বলে স্থানীয় গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে রোববারের সকালের দিকের এই বিস্ফোরণের কারণ জানা যায়নি।

  • আপডেট সময় রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২, ১১.১৪ এএম
  • ১৭৮ বার পড়া হয়েছে

গত কয়েক মাসে একই ধরনের কয়েকটি ঘটনার পর দেশটির কর্তৃপক্ষ ইসরায়েল এবং মার্কিন যুক্তরাষ্ট্রের সাথে ক্রমবর্ধমান উত্তেজনার মাঝে ইরানের সামরিক বাহিনী অঘোষিত আকাশ প্রতিরক্ষা মহড়া চালিয়েছিল বলে জানায়।

আসাদাবাদ শহরের গভর্নর দেশটির আধা-সরকারি বার্তাসংস্থা ফার্স নিউজকে বলেছেন, ভয়ঙ্কর বিস্ফোরণের শব্দ শোনা গেলেও এর উৎস পরিষ্কার নয়। আবহাওয়া পরিস্থিতির কারণে এটাকে বজ্রপাতের শব্দ বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল। কিন্তু এটি হওয়ার সম্ভাবনা বাতিল হয়ে গেছে।

স্থানীয় সংবাদমাধ্যম রোকনা নিউজ তাদের টেলিগ্রাম চ্যানেলে বলেছে, কিছু এলাকায় শব্দের তীব্রতা এত বেশি ছিল যে ঘরের দরজা-জানালা কাঁপছিল এবং লোকজন ভয়ে তাদের বাড়িঘর ছেড়ে চলে গেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে টুইট করা একটি ভিডিওতে বিমান-বিধ্বংসী অস্ত্র থেকে একাধিক বিস্ফোরণ ঘটতে দেখা যায়। তবে ব্রিটিশ বার্তাসংস্থা রয়টার্স তাৎক্ষণিকভাবে এই ভিডিও ফুটেজের সত্যতা যাচাই করতে পারেনি।

বিশ্ব শক্তির দেশগুলোর সঙ্গে ২০১৫ সালে স্বাক্ষরিত ইরানের পারমাণবিক চুক্তি পুনরুজ্জীবিত করত তেহরানের সঙ্গে ওয়াশিংটনের পরোক্ষ আলোচনা যখন চলছে, সেই সময় চিরবৈরী শত্রু ইসরায়েলের সঙ্গে ইরানের উত্তেজনা বাড়ছে।

তেহরানের পারমাণবিক শক্তিধর হওয়া ঠেকাতে এই কূটনৈতিক তৎপরতা ব্যর্থ হলে ইরানের বিরুদ্ধে সামরিক পদক্ষেপ নেওয়া হবে বলে হুমকি দিয়ে আসছে ইসরায়ল। এদিকে, ইসলামিক প্রজাতন্ত্র ইরান বলছে, তাদের পারমাণবিক উচ্চাকাঙ্ক্ষা একেবারে শান্তিপূর্ণ।

সূত্র: রয়টার্স।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com