1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

১০ হাজার ৩০৬ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় শনিবার, ৮ মে, ২০২১, ৩.১৪ পিএম
  • ২৮১ বার পড়া হয়েছে
১০ হাজার ৩০৬ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর থানাধীন গোলাপবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবাসহ ১টি ট্রাক জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শনিবার (৮ মে) সাড়ে ১১টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোলাপবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক, ৬টি মোবাইল ফোন ও নগদ ১৬ হাজার ৮৬০ টাকা জব্দ করা হয়।
আটক মাদক ব্যবসায়ীরা হলেন, মো. নুর আলম (২৮), মো. ফজল করিম (৪৬), নুরুন্নবী ইসলাম (৩৯) ও মনির হোসাইন (৩০)।
শনিবার (৮ মে) বিকেলে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, ট্রাকে অভিনব পদ্ধতিতে ইয়াবা পাচারের খবর পেয়ে র‌্যাব-১০ এর একটি দল চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন যানবাহনে তল্লাশি শুরু করে। বেলা সাড়ে ১১টার দিকে একটি তেলবাহী ট্রাক আসার পর চারজনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ট্রাকের জ্বালানি তেলের ট্যাংকের ভেতরে ১০ হাজার ৩০৬ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘ দিন ধরে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com