1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

যাত্রাবাড়ীতে ২৯ কেজি গাঁজাসহ নারী গ্রেপ্তার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১২.০৯ এএম
  • ১৭ বার পড়া হয়েছে

সিএনএমঃ

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ২৯ কেজি গাঁজাসহ মোসা. বেবি আক্তার (৪৫) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার ডেমরা জোনাল টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশ জানিয়েছে, কয়েকজন মাদক কারবারি কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেলের ইউটার্নে অবস্থান করছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় বেবি আক্তার গাঁজাসহ গ্রেপ্তার হন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেবি আক্তার স্বীকারোক্তি দিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে গাঁজা কিনে ঢাকায় বিক্রি করে আসছিলেন। আজ দুপুরে তিনি এক মাদক চোরাকারবারির কাছে গাঁজা বিক্রি উদ্দেশ্যে মাতুয়াইল এলাকায় অবস্থান করছিলেন, জানিয়েছে পুলিশ।

ডিএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে, বেবি আক্তারের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। এ ছাড়া, তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com