1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

আয়না ঘর বলে কিছু নেই: র‌্যাব ডিজি

  • আপডেট সময় সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ৯.৪২ পিএম
  • ২৮ বার পড়া হয়েছে

সিএনএমঃ

কাউকে এক স্থান থেকে ধরে নিয়ে অন্য স্থানে নিয়ে আটকে রাখা হবে না। গুম-খুনে কোনোভাবে জড়াবে না। আয়না ঘর বলে কিছু নেই। বিচার বহির্ভূত কোনো হত্যাকাণ্ডে জড়াবে না র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (৭ অক্টোবর) বিকেলে র‌্যাব সদর দপ্তরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির সভাপতি ভোরের কাগজের কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক যুগান্তরের সিরাজুল ইসলাম এবং তাদের কার্যনির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে মত বিনিময়ের সময় এসব কথা বলেন র‌্যাব মহাপরিচালক (ডিজি) এ কে এম শহিদুর রহমান।

র‌্যাব ডিজি বলেন, জামিনে যেসব জঙ্গি বের হয়েছে তাদেরকে মনিটর করা হচ্ছে। শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য ইউনিটির সঙ্গে সমন্বয় করে কাজ করছে র‌্যাব। গুম-খুন ফৌজদারি অপরাধ। বাহিনীর কোনো সদস্য এতে জড়ালে বরদাশ করা হবে না। জড়ানোর কোনো সুযোগ নেই। আইনের মধ্য থেকে কাজ করবে র‌্যাব।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতিসংঘের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি ইতিমধ্যে যোগাযোগ ও পরিদর্শন করেছে। তাদেরকে যাবতীয় তথ্য দেওয়া হয়েছে। চাহিদা অনুযায়ী আরও দেওয়া হবে। কেউ গুজব ছড়িয়ে নাশকতার অপচেষ্টা করলে তা প্রতিরোধ করা হবে। গুম-খুনে কোনোভাবে জড়াবে না র‌্যাব।

এ সময় আয়না ঘর বলে কিছু নেই বলেও উল্লেখ করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com