1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

নাটোরে আইসিটি মামলায় সাংবাদিক কারাগারে

  • আপডেট সময় রবিবার, ২৬ জুন, ২০২২, ১০.৫১ এএম
  • ২০১ বার পড়া হয়েছে

নাটোরে আইসিটি মামলায় সাংবাদিক নাসিম উদ্দীন নাসিমকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছেন আদালত। শনিবার (২৫ জুন) বিকেল ৫টার দিকে তাকে সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান। 

নাসিম উদ্দীন নাসিম বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের নাটোর জেলা প্রতিনিধি।

মামলার অপর আসামি জেলার গুরুদাসপুর উপজেলার করতোয়া উপজেলা প্রতিনিধি নাজমুল হাসান নাহিদকেও আটকের জন্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

নাটোর থানা ও আদালত সূত্রে জানা গেছে, নাটোর জেলা ও দায়রা জজ আদালত-২ এ বিচারকাজ চলা অবস্থায় আইনজীবীদের বসার আসনের পেছনে আদালতের একজন পিয়ন বসে ঘুমাচ্ছেন- এমন একটি ভিডিও নিজের আইডি থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেন সাংবাদিক নাসিম উদ্দীন নাসিম। সেখানে তিনি লেখেন- ‘নাটোর জেলা ও দায়রা জজ আদালত-২ এর একজন পিয়ন বিচারিক কার্যক্রম চলাকালে বিচারকের উপস্থিতিতে এজলাসে ভাতঘুম দিচ্ছে।’ একজন ভুক্তভোগী ভিডিওটি ধারণ করেছে বলেও তিনি সেখানে উল্লেখ করেন।

ভিডিওটি আদালতের নজরে আসলে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি সাংবাদিক নাসিম উদ্দীন নাসিমের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন আদালতের পেশকার আল আমিন ভূঁইয়া।

মামলার পর শুক্রবার রাত ৩টার দিকে নাটোর থানা পুলিশ সাংবাদিক নাসিমকে তার বাসা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের ১৫ ঘণ্টা পর শনিবার বিকেল ৫টার দিকে তাকে নাটোর থানাহাজত থেকে নাটোরের সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ সময় আদালতে সাংবাদিকের আইনজীবী মুক্তার হোসেন তার জামিন আবেদন করেন। আদালতের বিচারক মো. মেহেদী হাসান জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন।

একই ভিডিও শেয়ার করায় অপর অভিযুক্ত জেলার গুরুদাসপুর উপজেলার করতোয়া ও চলনবিল আইপি টিভির ব্যবস্থাপনা সম্পাদক সাংবাদিক নাজমুল হাসান নাহিদকে গ্রেপ্তারের জন্য পরোয়ানা জারি করেন বিচারক।

সাংবাদিক নাসিম উদ্দীনের ছোট ভাই মামুন খান জানান, ভাই অন্যের মাধ্যমে একটি ভিডিও পেয়ে শুক্রবার তা শেয়ার দিয়ে তিন ঘণ্টা পর ফেসবুক থেকে সরিয়েও নিয়েছিলেন। তারপরও আদালত তার বিরুদ্ধে মামলা দিয়ে জেলহাজতে পাঠাল।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেছেন, বিষয়টি আদালতের ব্যাপার। আটকের নির্দেশনা পেয়ে রাত ৩টার দিকে তাকে বাসা থেকে আটক করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com