1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

যশোরে ইউপি সদস্যের বিরুদ্ধে কৃষকের বাড়িতে ডাকাতির অভিযোগ

  • আপডেট সময় সোমবার, ১৩ জুন, ২০২২, ১১.০৮ এএম
  • ১৩৭ বার পড়া হয়েছে

যশোরের শার্শায় ইউপি সদস্যের নেতৃত্বে মাহাতাব সরদার নামে এক কৃষকের বাড়িতে ডাকাতির অভিযোগ উঠেছে। শনিবার (১১ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার উলাশী ইউনিয়নের কণ্যাদাহ গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। রাতে ১০ থেকে ১২ জন সন্ত্রাসী ওই কৃষকের বাড়িতে হানা দিয়ে একটি গরু, ৯টি ছাগল, নগদ ৭০ হাজার টাকা ও প্রায় দুই ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী মাহাতাব সরদারের ছেলে রুবেল  বলেন, আমাদের বাড়ির সামনে স্থানীয় দুই ব্যক্তির দুটি চায়ের দোকান রয়েছে। ওই দোকানে গ্রামের নানা বয়সের লোকজন দিনভর আড্ডা দেয়। ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার হাসানুজ্জামান দাবি করেন সেখানে বিএনপির লোকজন আসা যাওয়া করে। এই আসা যাওয়ার সঙ্গে আমাদের পরিবারের লোকজন জড়িত। এজন্য মেম্বার আমাদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দেওয়ায় শনিবার রাত সাড়ে ১২টার দিকে ইউপি মেম্বার হাসানুজ্জামান তার সহযোগী আলমগীর, মাসুদসহ ১০ থেকে ১২জন আমাদের বাড়িতে হানা দেয়। এ সময় তারা গোয়াল থেকে একটি গরু, ৯টি ছাগল, ঘরে থাকা জমি বন্দক দিয়ে পাওয়া নগদ ৭০ হাজার টাকা ও প্রায় দুই ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

উলাশী ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার হাসানুজ্জামান তার লোকজন নিয়ে ডাকাতি করেছেন বলে অভিযোগ রয়েছে। এটা সবাই দেখেছে এবং জানে। তবে কী কারণে এই লুটপাট তা বলতে পারব না। এ ধরনের ঘটনা নিন্দনীয়। এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা উচিত।

এ বিষয়ে শার্শা থানার ওসি মামুন খান , মেম্বার হাসানুজ্জামানসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। অভিযোগ পাওয়ার পর লুণ্ঠিত মালামাল উদ্ধারে অভিযান শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাজনৈতিক বিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com