1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন

স্বামীর সাথে ঝগড়া করে ট্রেনের সামনে শুয়ে পড়লেন ……

  • আপডেট সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১, ১২.৩৯ পিএম
  • ৩৩১ বার পড়া হয়েছে
স্বামীর সাথে ঝগড়া করে ট্রেনের সামনে শুয়ে পড়লেন

সিএনএম প্রতিবেদকঃ

স্বামীর সাথে ঝগড়া করে পাঁচ সন্তানের মা হাসি বেগম (৩৫) বাড়ি থেকে চলে গিয়ে রেললাইনের ওপর শুয়ে ছিলেন। চলন্ত ট্রেনে কাটাপড়ে দেহ হলো ছিন্নভিন্ন। মরদেহ মর্গে পাঠিয়েছে পুলিশ।
বুধবার (১৭ মার্চ) দুপুরে জামালপুর-দেওয়ানগঞ্জ রুটের জামালপুর কোর্ট স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ওই নারী জামালপুর পৌরসভার পাথালিয়া গজপাড়া গ্রামের সিএনজিচালক মো. ওমর উদ্দিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সোয়া ১২টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ রুটের জামালপুর কোর্ট স্টেশনের কাছে রেলনাইনের পাশে খেজুর গাছের নিজে অজ্ঞাতপরিচয়ের এক নারী বেশ কিছুক্ষণ বসে ছিলেন। এ সময় জামালপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়া দেওয়ানগঞ্জগামী আন্তনগর তিস্তা এক্সপ্রেস ট্রেন আসছে দেখে ওই নারীকে রেললাইনের ওপর শুয়ে পড়তে দেখা যায়। এতে চলন্ত ট্রেনের নিচে কাটা পড়ে তার দেহ ছিন্নভিন্ন হয়ে যায়।
এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা জানাজানি হলে শহরের পাথালিয়া গজপাড়া থেকে তার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে শনাক্ত করেন।
খবর পেয়ে জামালপুর রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতের প্রতিবেশীরা জানান, হাসি বেগম বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তার স্বামীর সাথে ঝড়গার একপর্যায়ে রাগ করে বাড়ি থেকে চলে গিয়েছিলেন। স্ত্রীর মৃত্যুর কথা শুনে তার স্বামী সিএনজিচালক ওমর উদ্দিন বাড়ি ছেড়ে পালিয়েছেন।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ বলেন, ওই নারী পারিবারিক কলহের জের ধরে হয়তো আত্মহত্যা করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করে ময়মনাতদন্তের জন্য ওই নারীর মরদেহ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com