1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী

সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ইউপি সদস্যকে কোপানোর অভিযোগ

  • আপডেট সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ১০.২২ এএম
  • ১৬০ বার পড়া হয়েছে

বাগেরহাটে নির্বাচনী শত্রুতার জের ধরে ইউপি সদস্য মনিরুল ইসলাম তরফদার মনিরকে (৪৫) কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (২২ এপ্রিল) সদর উপজেলার হাড়িখালি এলাকায় ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম ছোট ও তার লোকজন হামলা চালিয়েছেন বলে জানা গেছে। 

মনিরুল ইসলাম তরফদার মনি বাগেরহাট সদর উপজেলার ভাটসালা গ্রামের ইছহাক আলী তরফদারের ছেলে। তিনি গোটাপাড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের (ভাটসালা) সদস্য। হামলার নেতৃত্ব দেওয়া তরিকুল ইসলাম ছোট (৩৫) ভাটসালা গ্রামের বাসিন্দা। সে এক সময় বাগেরহাট জেলা ছাত্রলীগের পদে ছিলেন।

মুনিগঞ্জ সেতু থেকে নেমে হারিখালী নামক স্থানে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা তরিকুল ইসলাম ছোটসহ ১২-১৪ আমাদের গতিরোধ করে। বিপদ বুঝতে পেরে আমার স্বামী দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন ওরা আমার স্বামীকে ধরে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমাকেও মারধর করেছে। আমার শিশু কন্যাসহ আমাকে ঠেলে রাস্তার খাদে ফেলে দিয়েছে। এক পর্যায়ে আমার স্বামীকে মৃত ভেবে হামলাকারীরা চলে যায়।

আছিয়া আক্তার রত্না আরও বলেন, তরিকুল ইসলাম ছোটর বড় ভাই মতি নির্বাচনে আমার স্বামীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যায়। এরপর থেকে আমাদের মেরে ফেলার জন্য তারা হুমকি-ধমকি দিতে থাকে। মেরে ফেলার জন্য ওরা আমার স্বামীকে কুপিয়েছে। আমার স্বামীর অবস্থা এখন আশঙ্কাজনক।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, আহত ইউপি সদস্য মনিরুল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার স্ত্রীর সঙ্গে কথা বলেছি। তারা একজনকে শনাক্ত করতে পেরেছেন। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com