1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

২০ কেজি গাঁজা সহ ২ জন আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ১.০৪ পিএম
  • ২৫৯ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর দিক নির্দেশনায়, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোঃ মাহাব্বুর রহমান কাজল এবং ইন্সপেক্টর (তদন্ত) জনাব শেখ মাহাবুবুর রহমান এর নেতৃত্বে দর্শনা থানার অফিসার এস আই মোঃ সাইফুল ইসলাম,এ এস আই মোঃ আনোয়ারুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা থানাধীন ছোটবলদিয়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

গতকাল বুধবার রাত সোয়া ১০ টার সময় দর্শনা থানাধীন ছোটবলদিয়া গ্রামস্ত ষাটখাল নামক পাকা রাস্তার উপর থেকে দুইজন মাদক ব্যাবসায়ীকে আটক করে পুলিশ এবং আটককৃত আসামিদের কাছ থেকে ২০(বিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।
আটককৃত আসামিরা হলোঃ চুয়াডাঙ্গা জেলা দর্শনা থানাধীন বড়বলদিয়া (বাজারপাড়া) মোঃ গোলাম রহমান ছেলে মোঃ মজিবর রহমান (৩৮) এবং পারকৃষ্ণুপুর মদনা গ্রামের গুল মোহাম্মদ এর ছেলে মোঃ ইয়াছিন আলী (৩৬)।
দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল বলেন আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে। দর্শনা থানার মামলা নাম্বার- ০৪, তারিখ-০৪/০৩/২০২১ইং।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com