1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বঙ্গবন্ধুর ম্যুরালে ওয়াজ মাহফিলের পোস্টার, আটক ১

  • আপডেট সময় শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ৩.১০ পিএম
  • ১২৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর ম্যুরালের ওপর ওয়াজ মাহফিলের পোস্টার লাগিয়ে ছবি বিকৃতি ও অবমাননার অভিযোগে মো. রেজাউল ইসলাম (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে পৌর এলাকার দক্ষিণপাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

রেজাউল করিম তাড়াশ পৌর এলাকার দক্ষিণপাড়া মহল্লার আমির হোসেনের ছেলে এবং ওয়াজ মাহফিল আয়োজক কমিটির সদস্য।

বাংলাদেশ মুজাহিদ তাড়াশ উপজেলা শাখার সদস্য ও ওয়াজ মাহফিল আয়োজক কমিটির সদস্য মাওলানা মো. আবুল কাশেম জানান, আগামী ২৬ মার্চ তাড়াশের পশ্চিম পাড়া ফাজিল মাদরাসা মাঠ প্রাঙ্গণে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলাজুড়ে পোস্টার লাগানো হয়। এই পোস্টার বঙ্গবন্ধুর ম্যুরালে কে বা কারা লাগিয়েছে আমরা জানি না। মাহফিল বন্ধ করার জন্য শত্রুতা করে কেউ এই ঘটনা ঘটিয়েছে।

আটকের বিষয়ে তিনি বলেন, আটক রেজাউল কমির ওয়াজ মাহফিলের আয়োজক কমিটির সদস্য ও চরমোনাই পীরের অনুসারী। এজন্য তাকে জিজ্ঞাসাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

তাড়াশ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী আরশেদুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে এ ধরনের ঘটনা ন্যাক্কারজনক। ছবি বিকৃতকারীর বিরুদ্ধে মামলা করা হবে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক জানান, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর ম্যুরালে ওয়াজ মাহফিলের পোস্টার লাগানোর অভিযোগে ওয়াজ মাহফিল আয়োজক কমিটির সদস্য রেজাউল করিমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com