1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখতে নিষেধ করলেন মমতা!

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ১.৩৪ পিএম
  • ১২৫ বার পড়া হয়েছে

গত ১১ মার্চ ভারতে মুক্তি পেয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। মুক্তির পর গোটা ভারতজুড়ে আলোচনার সুনামি বইয়ে দিচ্ছে সিনেমাটি। এমনকি আন্তর্জাতিক মুভি ডাটাবেজ আইএমডিবিতে ১০ এর মধ্যে ১০ রেটিং পেয়ে অবিশ্বাস্য রেকর্ডও করেছে! বক্স অফিসে রেকর্ড পরিমাণ ব্যবসা করছে। আর প্রশংসা যেন ঝড়ের বেগে আসছে।

দুদিন আগে সিনেমাটি দেখার জন্য ছুটি ঘোষণা করেছে দেশটির মধ্যপ্রদেশের রাজ্য সরকার। ১৯৯০ সালে কাশ্মীরের হিন্দু পণ্ডিতদের ওপর নির্যাতনের গল্পে নির্মিত সিনেমাটি দেখতে পুলিশ কর্মকর্তাদের বিশেষ ছুটি দেওয়ার কথা জানায় ভারতের মধ্যপ্রদেশ রাজ্য সরকার। এছাড়া বিজেপির সংসদীয় দলের বৈঠকে সিনেমাটির প্রশংসা করে কথা বলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদি।

তাকে আরও বলতে শোনা যায়, ‘ওদের আসলে অনেক টাকা, তাই টাকা খরচ করে এসব বানানয়। দেখবেন না। বিশ্বাসও করবেন না।’

উল্লেখ্য, বিবেক অগ্নিহোত্রী রচিত ও পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তির পর চার দিনে ৪২.২০ কোটি রুপি আয়ের রেকর্ড গড়েছে। ধারণা করা হচ্ছে, সপ্তাহ শেষে ৭৫ কোটি রুপি আয় করতে পারে সিনেমাটি।

সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, দর্শন কুমার ও পল্লবী যোশি। এদিকে ভারতের প্রধানমন্ত্রী দাবি করেছেন, ষড়যন্ত্রের শিকার হচ্ছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। সেই সত্যিটা ধামাচাপা দিতে আসরে নেমে পড়েছে ‘গ্যাং’।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com