1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

এই মুহূর্তে প্রধানমন্ত্রীর পদত্যাগ করা উচিত : মির্জা ফখরুল

  • আপডেট সময় সোমবার, ৭ মার্চ, ২০২২, ৪.৩৮ পিএম
  • ১৩৮ বার পড়া হয়েছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ বাংলাদেশকে ধ্বংস করে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মুহূর্তে পদত্যাগ করা উচিত। 

আজ সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, কয়েকদিন আগে সরকারের মন্ত্রীরা বলেছে যে, এখানে নাকি কুঁড়ে ঘর শুধু কাব্যের মধ্যে, দারিদ্র্য না কি খুঁজে পাওয়া যায় না বাংলাদেশে। অথচ পরিসংখ্যান বলছে, আন্তর্জাতিক পর্যায়ে যে সংস্থাগুলো আছে তাদের জরিপে বলছে যে, বাংলাদেশে দারিদ্র্যের পরিমাণ শতকরা ২% বেড়েছে।

বাংলাদেশে কাদের অর্থনৈতিক উন্নয়ন হয়েছে প্রশ্ন রেখে মির্জা ফখরুল ইসলাম বলেন, অর্থনৈতিক উন্নয়ন হয়েছে শুধুমাত্র আওয়ামী লীগের। আওয়ামী লীগের একেবারে গ্রামের ইউনিটের নেতা থেকে শুরু করে শীর্ষ পর্যায় পর্যন্ত… তারা এখন দারিদ্র্য দেখতে পায় না। দুঃখ হয়, কষ্ট হয় যে, আমরা যারা ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ করেছিলাম, পরবর্তীকালে গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছিলাম ১৯৯০ সালে, আজ তাদের সমস্ত অর্জনগুলোকে এই দেশ এই জাতি হারিয়ে ফেলছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান। বক্তব্য রাখেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা শামসুর রহমান শিমুল বিশ্বাস, জহিরউদ্দিন স্বপন, শ্যামা ওবায়েদ, তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com