1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বন্ধে সরকারকে ভর্তুকি দিতে হবে

  • আপডেট সময় বুধবার, ২ মার্চ, ২০২২, ৩.০০ পিএম
  • ১৪৩ বার পড়া হয়েছে

গণফোরাম সভাপতি মোস্তফা মহসিন মন্টু বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বন্ধ করতে হবে। এ জন্য সরকারকে সব কিছুতেই ভর্তুকি দিয়ে নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতায় মধ্যে রাখতে হবে।

বুধবার (২ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে গণফোরাম আয়োজিত দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, তেল, গ্যাস ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

মন্টু বলেন, দেশের মানুষের অর্থ নিরাপদে রাখার দায়িত্ব বাংলাদেশ ব্যাংকের। কিন্তু সেটিও আজ নিরাপদ নয়। কেন্দ্রীয় ব্যাংকের গভর্নর অবসর নিয়ে চলে গেলেন, এমডি কোথায় গেলেন তার কোনো হদিস নেই। বাংলাদেশের একটি সরকারি ব্যাংকও আজ দুর্নীতিমুক্ত নয়। প্রত্যেকটি জায়গায় দলীয়করণ করা হয়েছে।

নিরপেক্ষ সরকার গঠনের দাবি জানিয়ে তিনি বলেন, আমাদেরকে আপনাদের ভোট দেওয়ার জন্য বলছি না। কিন্তু নিরপেক্ষ নির্দলীয় সরকার চাই, যার মাধ্যমে আগামীতে একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন হবে। যারা দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত, তাদের পরিহার করে সুষ্ঠু সুন্দর একটি সরকার গঠন করব। এটাই হোক আমাদের শপথ।

সরকারের উদ্দেশে মন্টু বলেন, আপনাদের যদি শুভবুদ্ধির উদয় হয় তবে আপনারা ভবিষ্যতে ভালো একটি জায়গায় থাকতে পারবেন। আপনাদের বিদায় ঘণ্টা বেজে গেছে, এরপরে কী হয় তা বলা মুশকিল। আপনারা মানুষের কথা বোঝার চেষ্টা করেন, দেওয়ালের কথা বোঝার চেষ্টা করেন। বাংলাদেশের এমন কোনো গলি, এমন কোন রাস্তা পাবে না যেখানে এই সরকারের বিরুদ্ধে ক্ষোভ নেই। ক্ষমতার জোরে পুলিশের জোরে, দেশে কোনো স্বৈরাচার টিকতে পারেনি। আপনারাও টিকতে পারবেন না। অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন দিয়ে আপনারা ক্ষমতা থেকে পদত্যাগ করুন।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন গণফোরামের সাধারণ সম্পাদক সুব্রত রায় চৌধুরী, গণফোরাম নেতা জগলুল হায়দার আফ্রিক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com