1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

শিক্ষার্থীকে মারধর ও লাঞ্ছিত করার প্রতিবাদে মহাসড়ক অবরোধ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ১.২২ পিএম
  • ২২৯ বার পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধিঃ
বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই শিক্ষার্থীকে মারধর ও লাঞ্ছিত করার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা।
মঙ্গলবার দুপুরে বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের রুপাতলী এলাকায় অবরোধ করে রাখে। এতে সৃষ্টি হওয়া তীব্র যানজটে ভোগান্তি পোহান শত শত যাত্রী।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিআরটিসি বাসের স্টাফের সাথে ছাত্রদের ঝামেলা হয়েছে। তিনি ঘটনাস্থলে এসে আইনশৃংখলা বাহিনীর সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, দুপুর পৌনে ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দুই শিক্ষার্থী তৌফিকুল সজল ও ফারজানা আক্তার বাড়ি যাবার জন্য বিআরটিসি বাস কাউন্টারে যান। সেখানে রফিক নামের এক বাস স্টাফের সাথে কথা কাটাকাটি হয় শিক্ষার্থীদের। এর জের ধরে ছাত্র সজলকে মারধর করে রফিক। ছাত্রী ফারজানাকে লাঞ্ছিত করে।
এ খবর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে দেড়টার দিকে তারা ঘটনাস্থলে হাজির হয়। দুপুর পৌনে ২টা থেকে সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ শুরু করে। অবরোধকারী শিক্ষার্থীরা হামলাকারীকে গ্রেপ্তারের দাবী জানান।
কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, বিআরটিসি স্টাফ রফিককে গ্রেপ্তার করা হয়েছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে। শিক্ষার্থীরা অবরোধ প্রত্যাহার করে নিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com