1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার ডিএমপির শ্যামপুর থানায় ভুয়া পুলিশ গ্রেফতার জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন-আইজিপি আধুনিক কবিতা — এ,কে,এম,রফিকুল ইসলাম মহব্বত সেবা ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে লায়নদের সর্বাত্মক সহযোগিতা প্রদানের আহ্বান রাষ্ট্রপতির দলবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী, পুলিশের সহায়তা চেয়ে পাননি খোলা চিঠি৷ —– সৈয়দা জে এস রত্না ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা মালয়েশিয়ায় কর্মী পাঠাতে ব্যর্থতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি

১৬ বছর পর হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ১.০১ পিএম
  • ৯০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঞ্চল্যকর আবুল কাশেম হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি জসিমকে (৪২) রায়ের ১৬ বছর পর গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাতে কুমিল্লার লাঙ্গলকোট থেকে তাকে গ্রেফতার করা হয়।

আসামি জসিম কুমিল্লার নাঙ্গলকোটের ভোলাইন এলাকার আমিনুল হকের ছেলে।

সংবাদ সম্মেলনে ওসি মশিউর রহমান জানান, ২০০৪ সালের ২৮ মার্চ সকালে আদালতে হাজিরা দেওয়ার জন্য আবুল কাশেম, আবুল বাশারসহ নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার পথে জালকুড়িস্থ সীমা ডাইং মিলের পৌঁছামাত্র আসামি হুমায়ুন, জসিম ও অর্জুন মোটরসাইকেলযোগে তাদের বেবিট্যাক্সি গতিরোধ করে গুলি বর্ষণ করতে থাকে। একপর্যায়ে আসামি হুমায়ুন এবং জসিম আবুল কাশেমের মাথায় দুটি গুলি করলে আবুল কাশেম ঘটনাস্থলেই মারা যান এবং আবুল বাশার গুরুতর আহত হন।

এ ঘটনায় ২০০৪ সালের ২৯ মার্চ  সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয় (নং-৩২)। মামলাটি দীর্ঘ তদন্ত শেষে উপ-পরিদর্শক (এসআই) মো. জাহির হোসেন মো. হুমায়ুন (২৪) এবং মো. জসিমসহ (২৬) ৮ জনের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে আদালত ২০০৬ সালের ২১ মে আসামি জসিমকে (২৮) দোষী সাব্যস্ত করে তাকে মৃত্যুদণ্ড দণ্ডিতসহ ৫০ হাজার টাকা জরিমানা ধার্য করে অর্থদণ্ডে দণ্ডিত করেন।

আসামি নিজেকে লুকিয়ে রাখার জন্য দীর্ঘ সময় চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় পরিচয় গোপন করে পলাতক ছিল। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান তিনি। এখন জেলহাজতে কারাভোগ করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com