1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের

‘আ.লীগের রঙে রঞ্জিতদের দিয়েই কমিশন গঠন হচ্ছে’

  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ১২.৫৭ পিএম
  • ১১৩ বার পড়া হয়েছে

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, যেখানে শেখ হাসিনা প্রধানমন্ত্রী সেখানে নির্বাচন কমিশন গঠন হলেই বা কি আর না হলেই কি? ভোট তো করবে ডিসি-এসপিরা। এটা তো প্রধানমন্ত্রীর কিচেন কমিশন।

এর বাইরে কোনো ভূমিকা তারা রাখতে পারবে না।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, নির্বাচন কমিশন যদিও স্বাধীন সাংবিধানিক প্রতিষ্ঠান, কিন্তু তারা তাদের সেই ক্ষমতা প্রয়োগ করবে না। এর আগেও সেরকম ক্ষমতা প্রয়োগ করতে আমরা দেখিনি। এর আগেও প্রশাসনিক ক্যাডারের সিনিয়রদের দেওয়া হয়েছে, এবারও তাই করা হয়েছে।

তিনি বলেন, যাদের মানসিকতা আওয়ামী লীগের রঙে রঞ্জিত, তাদের দিয়েই তারা কমিশন গঠন করেছে। আমি আবারও বলছি এটা শেখ হাসিনার কিচেন কমিশন।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি ঠেকাতে না পারা সরকারের ব্যর্থতা দাবি করে রিজভী আহমেদ বলেন, ভোটারবিহীন সরকারের জবাবদিহিতা থাকে না। সাধারণ মানুষ বাঁচলো কি মরলো, এটা নিয়ে তারা কখনও ভ্রক্ষেপ করে না। যারা মধ্যম আয়ের মানুষ, স্বল্প আয়ের মানুষ তাদেরতো নাভিশ্বাস উঠেছে। একটা রুদ্ধশ্বাস অবস্থা। যেভাবে দাম বাড়ছে, তাতে জনগণের গলার শ্বাসনালি টেনে ধরা হয়েছে। সাধারণ মানের চালও ৬৫ থেকে ৭০ টাকা। এছাড়া খুবই প্রয়োজনীয় চিনি, গুঁড়োদুধ, পেঁয়াজ, কাঁচামরিচ, ভোজ্য তেল যেটা প্রতিদিন বেঁচে থাকার জন্য খেতে হয় সেগুলোর দাম বেড়েছে। সুতরাং সত্যিকার অর্থে যদি জবাবদিহিমূলক সরকার থাকতো তাহলে দ্রুত মার্কেট ইন্টারভেনশন করে দাম নিয়ন্ত্রণ করতো।

তিনি বলেন, আজকে যারা বাজারে দাম বাড়াচ্ছে তারা সরকারের লোক। এই যে বাজার সিন্ডিকেট, মাফিয়া তারা সব সরকারের লোক। সরকার তাদের লোক সব জায়গায় লাগিয়ে রেখেছে। জনগণকে শোষণ করো, আত্মসাৎ করো, লুট করো। সেই লুটেরই অংশ হিসেবে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি করা হয়েছে। আওয়ামী লীগের যে বাজার সিন্ডিকেট আছে তারাই এজন্য দায়ী।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, মৎস্যজীবী দলের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আব্দুর রহিমসহ দলের নেতা-কর্মীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com