1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

পেলের মূত্রনালীতে সংক্রমণ, আরও কিছুদিন থাকতে হবে হাসপাতালে

  • আপডেট সময় বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২, ১০.২৪ এএম
  • ১৫৭ বার পড়া হয়েছে

বয়সটা ৮১ হয়ে গেছে। শরীরে জেঁকে বসেছে নানা সমস্যা। গত কয়েক বছর ধরেই তাই পেলেকে জনসম্মুখে দেখা যায় না। ৮১ বছর বয়সের পেলের কোমরে অস্ত্রোপচার হয়েছে। এর ফলে হাঁটতে সমস্যা হয় তার। বাসার চেয়ে বেশি সময় থাকেন হাসপাতালেই। 

আরও কিছু দিন হাসপাতালে থাকতে হবে পেলেকে। ব্রাজিলের ফুটবল কিংবদন্তিকে সর্বশেষ ১৩ ফেব্রুয়ারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল কেমো দেওয়ার জন্য। এখন চিকিৎসকদের ধারণার চেয়েও বেশি সময় তাকে হাসপাতালে থাকতে হবে। পেলের মূত্রনালীতে সংক্রমণ পাওয়ার কারণে আরও কিছু দিন হাসপাতালে রাখা হবে তাকে।

তবে অন্য কোনও সমস্যা নেই বলেই জানানো হয়েছে হাসপাতাল সূত্রে। ফলে কয়েক দিনের মধ্যেই ছেড়ে দেওয়া হতে পারে তাকে। বিগত কয়েক বছর ধরে একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন পেলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com